Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুক্তমিলন স্কাউট সমাবেশ

| প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

নীলফামারী জেলা সংবাদদাতা : নীলফামারীর সৈয়দপুরে পূবালী স্কাউটস বিজ্ঞান ক্লাবের ৩৪ বছর পূর্তিতে চার দিনব্যাপী  মুক্তমিলন স্কাউট সমাবেশ শুরু হয়েছে। গতকাল শুক্রবার সৈয়দপুর রেলওয়ে মাঠে ওই মুক্ত মিলন স্কাউট সমাবেশের উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সমাবেশের শুভ উদ্বোধন করেন নীলফামারী জেলা প্রশাসক মো. খালেদ রহীম। এতে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. বজলুর রশীদ। পূবালী স্কাউটস্ বিজ্ঞান ক্লাব এর সভাপতি ও সৈয়দপুর পৌরসভার সাবেক মেয়র মো. আখতার হোসেন বাদল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এবং স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মো. রাশেদুল ইসলাম জাষ্টিস।
এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সৈয়দপুর উপেজলা স্কাউটসরে সাবেক কমিশনার ও পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব মো. বখতীয়ার কবির এবং পূবালী স্কাউটস্ বিজ্ঞান ক্লাব এর যুগ্ম-সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম বুলবুল প্রমুখ। উদ্বোধনী অনুষ্ঠানটি উপস্থাপনা করেন পূবালী স্কাউটস্ বিজ্ঞান ক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. কুতুব উদ্দিন আলো। অনুষ্ঠানে রেলওয়ে কারখানার ওয়ার্কস ম্যানেজার ও সৈয়দপুর রেলওয়ে জেলা স্কাউটসের কমিশনার মো. আমিনুল হাসান, ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ মো. শাহাবাত আলী সাব্বু, আমন্ত্রিত অতিথি, সুধীজন, সাংবাদিকরা উপস্থিত ছিলেন। চার দিনব্যাপী মুক্ত মিলন সমাবেশ আয়োজন কমিটির আহবায়কের দায়িত্ব পালন করছেন মারুফ-বিন কবির।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সমাবেশ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ