Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে বিএনপির বিভাগীয় সমাবেশ শুরু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২২, ১:৪৬ পিএম

পবিত্র কোরআন তেলাওয়াত ও দোয়া মোনাজাতের মধ্য দিয়ে খুলনায় বিএনপির বিভাগীয় গণসমাবেশ শুরু হয়েছে। বেলা সাড়ে ১২টার দিকে নগরীর সোনালী ব্যাংক চত্বরে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এই সমাবেশ শুরু হয়। পূর্বনির্ধারিত কর্মসূচি অনুযায়ী, আজ দুপুর ২টায় সোনালী ব্যাংক চত্বরে বিএনপির খুলনা বিভাগীয় গণসমাবেশ শুরু হওয়ার কথা ছিল। এদিন ভোর থেকেই নগরীর বিভিন্ন স্থান থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে আসতে শুরু করে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে উপস্থিত নেতাকর্মীর সংখ্যাও ক্রমান্বয়ে বৃদ্ধি পায়। নেতাকর্মীদের ভিড় সমাবেশস্থল ছাপিয়ে আশপাশের এলাকায়ও ছড়িয়ে পড়েছে।
গণসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সমাবেশে যোগ দিতে শুক্রবার রাতেই খুলনা পৌঁছেছেন বিএনপি মহাসচিবসহ দলটির কেন্দ্রীয় নেতারা। এছাড়া ছাত্রদল, যুবদলসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের কেন্দ্রীয় নেতারাও খুলনায় অবস্থান করছেন।
খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, নির্বাচনকালীন সরকার, জ্বালানিসহ নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে নেতাকর্মী হত্যা, হামলা ও মিথ্যা মামলার প্রতিবাদে দেশের বিভাগীয় শহরগুলোতে গণসমাবেশের কর্মসূচি পালন করছে বিএনপি। কেন্দ্রীয় এই কর্মসূচির অংশ হিসেবে চট্টগ্রাম, ময়মনসিংহের পর আজ খুলনা বিভাগীয় শহরে দলটির তৃতীয় গণসমাবেশ অনুষ্ঠিত হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিভাগীয় সমাবেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ