Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঢাকা কলেজে ছাত্রলীগের দুই প‌ক্ষের সংঘর্ষ, সিনিয়র নেতা আহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:৪০ পিএম

পূর্ব ঘটনার জের ধরে ঢাকা কলেজ ছাত্রলীগের দুই প‌ক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষের থামাতে গিয়ে সংগঠনটির এক সিনিয়র নেতা আহত হয়েছেন ব‌লে জানা যায়। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে ক‌লেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে। এতে আহত হন কলেজ শাখা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম-আহবায়ক আইয়ুব আলী।
কলেজ শাখা ছাত্রলীগ সূত্র জানায়, গত চার দিন আগে কলেজে অধ্যয়নরত রাজবাড়ী জেলার কয়েকজন শিক্ষার্থীর সাথে মাদারীপুর জেলার কয়েকজন শিক্ষার্থীর কথা কাটাকাটি হয়। বিষয়টি ক‌লে‌জে অধ্যয়নরত মাদারীপুরের ছাত্রলীগের নেতারা জানার পর তারা রাজবাড়ী শিক্ষার্থীদের মারধর করে প্রতিশোধ নেয়ার প্রস্তুতি নেয়। এক পর্যায়ে মঙ্গলবার রাতে উভয় জেলার ছাত্রলীগ নেতাদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক এস এম জোহা, এইচ এম আকমাল হোসাইন ও ফুয়াদ হাসানের নেতৃত্বে মাদারীপুর গ্রুপের নেতাকর্মীরা রড, লাঠি নিয়ে রাজবাড়ী জেলার শিক্ষার্থীদের উপর হামলা করে। এই ঘটনাটি থামাতে গেলে কলেজ ছাত্রলীগের সিনিয়র যুগ্ম-আহবায়ক আইয়ুব আলীর উপর হামলা করে। এতে মারাত্মক আহত হন আইয়ুব আলী। প‌রে তা‌কে ঢাকা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে চিকিৎসা দেয়া হয়।
আহত আইয়ুব আলী জানান, সিনিয়র হিসেবে বিষয়টি সমাধান করতে গেলে তারা আমাকে ক্যাম্পাসের পুকুর পাড়ে নিয়ে ঘিরে ধরে। এরপর রড, লাঠি দিয়ে মেরে রক্তাক্ত করে। পরে রাজবাড়ী গ্রুপের নেতাকর্মীরা এসে আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
বিষয়টি জানতে ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক এস এম জোহা, এইচ এম আকমাল হোসাইন ও ফুয়াদ হাসানের সাথে যোগাযোগ করা হলে তাদের মুঠো ফোন বন্ধ পাওয়া যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ