Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

তৃতীয়বারের মতো শ্রেষ্ঠ কলেজ নির্বাচিত শেখ হাসিনা উইমেন্স কলেজ

| প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা: মাদারীপুরের কালকিনি উপজেলার ডাসারের সরকারি শেখ হাসিনা একাডেমি অ্যান্ড উইমেন্স কলেজ ২০১৮ সালে তৃতীয়বারের মতো মাদারীপুর জেলায় শ্রেষ্ঠ কলেজ নির্বাচিত হওয়ায় কলেজের প্রতিষ্ঠাতা সাবেক যোগাযোগমন্ত্রী ও মাদারীপুর-৩ আসনে চারবারের নির্বাচিত সাবেক সংসদ সদস্য সৈয়দ আবুল হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন কলেজের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ। গতকাল সকালে ডাসারে তার নিজ বাসভবন হলরুমে ওই শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান সম্পন্ন করা হয়। এসময় কলেজের অধ্যক্ষ জাকিয়া সুলতানা, ডাসার থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক, কলেজের বাংলা বিভাগের বিভাগীয় প্রধান মো. দেলোয়ার হোসেন বাবলুসহ শিক্ষক শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন।
দক্ষিণাঞ্চলে নারী শিক্ষার অগ্রদূত এই শিক্ষাপ্রতিষ্ঠানটি ২০১৬ ও ২০১৭ সালেও মাদারীপুর জেলায় শ্রেষ্ঠ কলেজ নির্বাচিত হওয়ার পাশাপাশি প্রধানমন্ত্রী ঘোষিত শিক্ষা সপ্তাহ প্রতিযোগিতায় ঢাকা শিক্ষা বোর্ড অঞ্চলে শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান হিসেবে নির্বাচিত হয়েছিল।



 

Show all comments
  • Tarikul islam ৬ জুন, ২০১৮, ১২:৪৭ পিএম says : 0
    আমার দেখা সব চেয়ে ভালো একটা কলেজ। .................
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেখ হাসিনা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ