Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিএনপির পরপরই সন্ধ্যায় সংবাদ সম্মেলন ডেকেছে আওয়ামী লীগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৮, ২:৪১ পিএম | আপডেট : ৩:১৮ পিএম, ৭ ফেব্রুয়ারি, ২০১৮

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আজ বুধবার বিকাল ৫টায় ডাকা সংবাদ সম্মেলনের পরই আওয়ামী লীগ সংবাদ সম্মেলন ডেকেছে। সন্ধ্যা ৬টায় দলের সভাপতির ধানমন্ডির কার্যালয়ে সাংবাদিকদের মুখোমুখি হবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে করা জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় কাল বৃহস্পতিবার রায় দেওয়া হবে। এর আগে আজ বিকেল বিএনপি চেয়ারপার্সন গুলশানে রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলন করবেন। বর্তমান রাজনৈতিক পরিস্থিতি এবং আগামীকালের রায় নিয়ে তিনি বক্তব্য রাখবেন বলে ধারণা করা হচ্ছে।

বিএনপি চেয়ারপার্সনের বক্তব্যের জবাব দিতেই আওয়ামী লীগ সন্ধ্যায় সংবাদ সম্মেলন ডেকেছে বলে বিশ্লেষকরা মনে করছেন। আজ সন্ধ্যা ছয়টায় দলের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলন করবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এটা জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ