Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নাচোলে কৃষকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৮, ২:৩৭ পিএম

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে হাত-পা বাঁধা ও মুখে কাগজ পুরে টেপ মোড়ানো অবস্থায় এনামুল হক (৫৬) নামে এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
এনামুল হক নাচোল উপজেলার খেসবা গ্রামের মৃত লুৎফল হাজির ছেলে। নাচোল থানার অফিসার ইনচার্জ চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, বুধবার রাতে এনামুল হককে দুর্বৃত্তরা হাত ও পা পেছনে বেঁধে এবং মুখে কাগজ গুঁজে টেপ জড়িয়ে বাড়ির পাশে আমগাছে ঝুলিয়ে রেখে যায়। দীর্ঘ সময় বাড়ি না ফেরায় পরিবারের লোকজন খুঁজতে বের হলে হাত-পা বাঁধা ও দড়ি দিয়ে আমগাছে ঝুলন্ত এনামুলের লাশ দেখতে পেয়ে নাচোল থানায় খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে আজ বৃহস্পতিবার ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতাল পাঠায়।
এ ঘটনায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে নাচোল থানার অফিসার ইনচার্জ চৌধুরী জোবায়ের জানিয়েছেন। দীর্ঘদিনের জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে এলাকাবাসীর ধারণা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ