Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৮, ১১:০০ এএম

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানার মহিষাডাঙ্গায় মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছে। পুলিশের দাবি নিহত ব্যক্তি ডাকাত দলের সদস্য।
আজ বৃহস্পতিবার ভোরে জেলার ইসলামী বিশ্ববিদ্যালয় থানার মহিষাডাঙ্গায় মহাসড়কে এ বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতের পরিচয় জানাতে পারেনি পুলিশ।
ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ওসি মো. রতন শেখ জানান, কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের মহিষাডাঙ্গায় গাছের সঙ্গে দড়ি বেঁধে একদল ডাকাত ডাকাতির চেষ্টা করছে-এমন খবর পেয়ে ভোরে ইবি থানা পুলিশের একটি টিম সেখানে অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি চালালে একপর্যায়ে ডাকাত দল পিছু হটে। পরে ঘটনাস্থলে গুলিবিদ্ধ একজনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ওসি আরও জানান, এ ঘটনায় ইবি থানার এসআই মো. রাশেদুল ইসলাম, কনস্টেবল মো. আহাদুল ইসলাম আহত হয়েছেন। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত নিহত

১৩ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ