Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

বেগমগঞ্জ গ্লোব ফার্মাসিউটিক্যালে বিষক্রিয়ায় নিহত ১, অসুস্থ ৭

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৮, ১১:৫৫ এএম

বেগমগঞ্জ উপজেলার গ্লোব ফার্মাসিউটিক্যালে রাসায়নিক মিশ্রণের সময় বিষক্রিয়ায় নুরুল আমিন রনি (২২) নামের এক শ্রমিক নিহত হয়েছে। ঘটনায় আরো ৭জন শ্রমিক গুরুতর অসুস্থ হয়েছে। সোমবার সকালে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রনির মৃত্যু হয়। নিহত নুরুল আমিন রনি বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নের মো. খলিলুর রহমানের ছেলে। অসুস্থ আহত শ্রমিকদের নাম পরিচয় জানা যায়নি।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার দিবাগত রাতে গ্লোব ফার্মাসিউটিক্যাল কারখানায় কয়েকজন শ্রমিক কাজ করছিল। এসময় রাসায়নিক মিশ্রণের সময় মিশ্রণে নাইট্রোজেন ও কার্বনডাই অক্সাইড এর পরিমাণ বৃদ্ধি পেয়ে অক্সিজেন কমে যাওয়ায় কর্মরত ৮ শ্রমিক গুরুতর অসুস্থ হয়ে পড়ে।
পরে অসুস্থদের দ্রুত উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করলে সোমবার সকালে রনি নামের এক শ্রমিকের মৃত্যু হয়। অপর অসুস্থরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফিরোজ আলম বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ