Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধু সেতু পূর্ব পাড়ে যানজট পরিস্থিতির উন্নতি

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৮, ৫:৫২ পিএম

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বঙ্গবন্ধু সেতু পূর্বপাড় থেকে নাটিয়া পর্যন্ত মহাসড়কে যানজট পরিস্থিতির উন্নতি হয়েছে। বঙ্গবন্ধু পূর্ব সেতু থানার ওসি ইনকিলাবকে জানান, বিকালের পর থেকে আর কোনো যানজট নেই। তিনি বলেন, বৃহস্পতিবার দিবাগত রাতে একটি দুর্ঘটনার কারণে মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এতে শেষ রাত থেকে যানজটের সৃষ্টি হয়।

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার ভোর থেকে বঙ্গবন্ধু সেতু পূর্ব পাড় থেকে নাটিয়া পর্যন্ত প্রায় ১৫ কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। এতে চরম বিপাকে পড়ে মহাসড়কে চলাচলকারী যাত্রী ও পরিবহন সংশ্লিষ্টরা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যানজট আরো তীব্র আকার ধারণ করে।

টাঙ্গাইল রাবনা বাইপাসের ট্রাফিক ইনচার্জ এরশাদ হোসেন জানান, শুক্রবার ছুটি উপলক্ষে অতিরিক্ত গাড়ির চাপ বৃদ্ধি এবং দুর্ঘটনার কারণে এ যানজটের সৃষ্টি হয়।

তিনি বলেন, মহাসড়কের কাজ চলমান থাকাসহ রসুলপুর সেতু নির্মাণে টাঙ্গাইল সীমানায় প্রায় সময় দেখা দিচ্ছে তীব্র যানজট। এ যানজট নিরসনে জেলা ও হাইওয়ে পুলিশ চেষ্টা অব্যাহত রেখেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যানজট

১৯ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ