Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৮, ১২:৩২ পিএম

ব্রাহ্মণবাড়িয়ায় নিখোঁজ হওয়ার পাঁচদিন পর রানা (২২) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২০ জানুয়ারি) সকাল ১১টায় শহরতলির চন্ডালখিল এলাকার একটি জলাশয় থেকে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। তিনি ওই এলাকার মৃত আব্দুল কুদ্দুস মাখন মিয়ার ছেলে।
ব্রাহ্মণবাড়িয়া সদর থানার পুলিশ পরিদর্শক জিয়াউল হক জানান, সোমবার (১৫ জানুয়ারি) সকাল থেকে রানা নিখোঁজ হয়। পরে তাকে বিভিন্ন জায়গায় খোঁজা হলেও পাওয়া যাচ্ছিল না। এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে সদর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।
এদিকে শনিবার সকালে চন্ডালখিল এলাকায় একটি জলাশয়ে এক যুবকের ভাসমান লাশ দেখতে পেয়ে এলাকাবাসী নিহতের পরিবার ও পুলিশকে খবর দেয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে। পরে রানার পরিবারের লোকজন লাশটি রানার বলে নিশ্চিত করে।
তিনি আরো জানান, লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ