Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোম্পানীগঞ্জে যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৭, ৫:০৬ পিএম

কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নের নদী থেকে নূর উদ্দিন প্রকাশ ফুল মিয়া (২৬) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে জলদস্যু প্রধান জুলুম বাদশাকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। শুক্রবার সকালে মামলাটি করা হয়। নিহত নূর উদ্দিন চরফকিরা ইউনিয়নের গুচ্ছগ্রামের নূর নবীর ছেলে। সে পেশায় একজন সিএনজি চালক ছিল।
স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দিবাগত রাতে স্থানীয় লোকজন গুচ্ছগ্রাম এলাকার নদী পাড়ে নুর উদ্দিনের লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মৃতদেহ উদ্ধার করে।
কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হক জানান, নুর উদ্দিনকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তার একটি চোখ উপড়ে ফেলা হয়েছে এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় নিহত নূর উদ্দিনের মা নুর জাহান বাদী হয়েছে জলদস্যু সর্দার জুলুম বাদশাকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছে। তিনি আরো জানান, নিহত নূর উদ্দিন সিএনজি চালানের পাশাপাশি জলদস্যু সর্দার জুলুম বাদশাসহ নদীতে অবস্থান করতো এবং বিভিন্ন সময় ডাকাতির সাথেও সম্পৃক্ত ছিল।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ