Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আ.লীগের চাওয়ার সঙ্গে খালেদার রায়ের সম্পর্ক নেই -কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৭, ২:৫৩ পিএম

আওয়ামী লীগের চাওয়ার সঙ্গে খালেদা জিয়ার রায়ের কোনো সম্পর্ক নেই বলে মন্তব্য করেছেন দলটির সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
আজ বৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত দু:স্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, দোষ করলে শাস্তি পেতে হবে। আমাদের ছাত্রলীগের ছেলেরাও অপরাধ করলে জেলে যায়। আমাদের এমপিরাও দুর্নীতির মামলায় কারাগারে যান। আওয়ামী লীগ বিচার বিভাগে হস্তক্ষেপ করে না। মন্ত্রীর ছেলেও কারাগারে আছেন। সুতরাং দুর্নীতি মামলায় বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার কি হবে সেটি আদালতই নির্ধারণ করবেন। এ নিয়ে আওয়ামী লীগের চাওয়ার কিছু নেই।
মন্ত্রী এ সময় সরকারের উন্নয়ন কাজ নির্মিত ভিডিও চিত্র প্রদর্শনের জন্য ডিজিটাল ডিসপ্লে উদ্বোধন করেন ও সুবিধা বঞ্চিতদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল হাসনাত ও সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ