Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

ফেনীর ছয় লেন ফ্লাইওভার উদ্বোধন ৪ জানুয়ারি -কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৭, ৩:১১ পিএম

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন, ফেনীর মহিপালে নির্মিত দেশের প্রথম ছয় লেন ফ্লাইওভার আগামী ৪ জানুয়ারি উদ্বোধন করা হবে। ওই দিন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এটি উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
আজ সোমবার সকাল ১১ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপালে ফ্লাইওভারের নির্মাণ কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা বলে ওবায়দুল কাদের
তিনি জানান, ভিডিও কনফারেন্সের মাধ্যমে ফেনী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ ও মহীপালে একযোগে এ উদ্বোধন অনুষ্ঠান হবে।
এ সময় মন্ত্রী সঙ্গে ছিলেন ৩৪ ইঞ্জিনিয়ার কনস্ট্রাকশন বিগ্রেড পরিচালক মেজর জেনারেল সিদ্দিকুর রহমান সরকার, নকশাকার প্রফেসর ড. এম আজাদুর রহমান, ফ্লাইওভার প্রকল্প পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল একেএম রেজাউল মজিদ, ফেনীর জেলা প্রশাসক মনোজ কুমার রায়, ফেনীর পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার, ফেনীস্থ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মাসুদ করিম, ফেনী সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান, ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরল ইসলাম স্বপন মিয়াজী প্রমুখ।
ফেনীর মহিপালে ১৮১ কোটি ৪৮ লাখ টাকা ব্যয়ে দেশের প্রথম ৬ লেন ফ্লাইওভারের নির্মাণকাজ ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। আগামী বছরের জুন মাস পর্যন্ত প্রকল্পটির মেয়াদ থাকলেও বাংলাদেশ সেনাবাহিনীর তত্বাবধানে এর নির্মাণ কাজ ৬ মাস আগেই শেষ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ