Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রংপুর সিটি নির্বাচনে ভোটগ্রহণ চলছে

রংপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৭, ১১:১৭ এএম

রংপুর সিটি কর্পোরেশন (রসিক) নির্বাচনে ভোট গ্রহণ শুরু হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুরু হওয়া এ ভোট গ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত।
দলীয় প্রতীকে অনুষ্ঠিত হতে যাওয়া এই নির্বাচনে মেয়র পদে সাত প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করলেও মূল লড়াই হচ্ছে ত্রিমুখী। আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টি মনোনীত প্রার্থীদের মধ্যে। সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের জন্মস্থান রংপুর এক সময় জাতীয় পার্টির দুর্গ হিসেবে পরিচিত ছিল। রংপুরে জাতীয় পার্টির বিকল্প ছিল না। রংপুর অঞ্চলের লোকেরা এরশাদের অন্ধভক্ত। আশি’র দশক বা পরবর্তী সময়ে এরশাদের পার্টির বাইরে এখানে অন্য দলের কেউ বিজয়ী হওয়ার স্বপ্ন দেখতেন না। অবশ্য এখন এরশাদ বা জাতীয় পার্টির সেই অবস্থা নেই। কিন্তু তারপরও এখনো জাতীয় পার্টির প্রভাবই উল্লেখযোগ্য। তাছাড়া দলীয় প্রার্থীদের জয়ী করতে এরশাদ গত কয়েক দিন ধরে রংপুর পড়ে আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রংপুর সিটি

২১ ডিসেম্বর, ২০১৭
২০ ডিসেম্বর, ২০১৭

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ