Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে দুর্বৃত্তদের হাতে নিহত অজ্ঞাত যুবকের পরিচয় মিলেছে

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৭, ৬:১৩ পিএম

গফরগাঁও   উপজেলার নবগঠিত পাগলা থানার সোদি বাজার সংলগ্ন ঝোপঝাড়ের ভেতর গাছে ঝুলিয়ে রাখা অজ্ঞাত যুবকের পরিচয় মিলেছে। নিহত যুবকের নাম সাখায়াত হোসেন সুমন (২৬)। সে গত শুক্রবার থেকে নিখোঁজ ছিল। তিনি পাকুন্দিয়া উপজেলার ধরধরা গ্রামের শাহাদা হোসেনের ছেলে ও ধরধরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশ প্রহরী কাম দপ্তরী। সোমবার সকালে নিহতের বাবা ছেলের লাশ সনাক্ত করেন।
প্রসঙ্গত গত রোববার সকালে গফরগাঁওয়ের টাঙ্গাব ইউনিয়নের সৌদি বাজার সংলগ্ন ঝোপঝাড়ের ভেতর গাছে ঝুলে থাকা যুবকের মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পাগলা থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। লাশ উদ্ধারের সময়েও নিহতের পা থেকে রক্ত ঝরছিল।
পাগলা থানার ওসি মোখলেছুর রহমান আকন্দ মরদেহের পরিচয় পাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, ময়না তদন্তের রির্পোট পাওয়ার পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অজ্ঞাত

১৮ এপ্রিল, ২০২২
১২ ফেব্রুয়ারি, ২০২২
১৮ জানুয়ারি, ২০২২
১৩ ডিসেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ