Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নওগাঁর রাণীনগরে পুকুরে ড্রামের মধ্য থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ৫:৫৮ পিএম

নওগাঁর রাণীনগর উপজেলার মেরিয়া গ্রামের পাকা রাস্তার পূর্ব দিকে একটি পুকুরে ভাসমান মাছ বহনের প্লাস্টিকের ড্রামের ভিতর থেকে প্রায় ৩০ বছর বয়সি এক অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে লাশটি উদ্ধার করা হয়।
রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন, সোমবার সকালে উপজেলার মেরিয়া গ্রামের পাকা রাস্তার পূর্ব দিকে একটি পুকুরের মধ্যে ভাসমান প্লাস্টিকের মাছ বহনের ড্রামের মধ্যে মানুষের দু’পা দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। এরপর সেখান থেকে দুপুর নাগাদ ড্রামের ভিতর থেকে লাশটি উদ্ধার করা হয়।
ওসি আরো বলেন, প্রায় ৩০ বছর বয়সি এই লাশের মাথাসহ শরীরের কয়েকটি স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া কোমড়ে রশি বাধা ছিল। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। লাশের পরিচয় পাওয়া যায়নি।
তিনি প্রাথমিকভাবে ধারণা করে বলছেন, হয়তো অন্য কোথাও তাকে হত্যা করে ড্রামে ভরে এখানে লাশ ফেলে রেখে গেছে। এ ঘটনায় প্রাথমিক ভাবে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অজ্ঞাত

১৮ এপ্রিল, ২০২২
১২ ফেব্রুয়ারি, ২০২২
১৮ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ