Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

বগুড়ার নারুলী সুলতানপট্টি এলাকায় রেল লাইনের পাশে উদ্ধার হওয়া অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে। গত মঙ্গলবার ক্রাইমসিন ইউনিট সিরাজগঞ্জ ওই যুবকের পরিচয় উদঘাটন করে জানায়, নিহত যুবকের নাম সোহাগ বিশ্বাস। তিনি গোপালগঞ্জ জেলার গোপালপুর টুঙ্গিপাড়ার দুলাল বিশ্বাসের ছেলে।

উল্লেখ্য, গত সোমবার সকালে বগুড়া শহরতলীর নারুলী সুলতানপট্টি এলাকায় রেল লাইনের পাশে কাঁঠাল গাছে গলায় ফাঁস অবস্থায় ওই যুবকের লাশ উদ্ধার করে বগুড়ার রেলওয়ে পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের মর্গে প্রেরণ করে।

সিআইডি নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, সোহাগের মা-বাবা কেউ নেই। তারা চার বোন-এক ভাই। তবে এক বছর আগে সব কিছু বিক্রি করে বাড়ি থেকে বের হয় যান ওই যুবক। তারপর কোথায় যায় তার কোন খোঁজ পায়নি পরিবার।

বগুড়া রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আমিনুল ইসলাম বলেন, অজ্ঞাত যুবকের পরিচয় মিলেছে। তার পরিবারের সাথে যোগাযোগ করে লাশ হস্তান্তরের ব্যবস্থা প্রক্রিয়া চলছে। তবে তিনি মৃত্যুর কারণ সম্পর্কে বলেন, রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিছু বলা যাবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অজ্ঞাত লাশ

১৮ এপ্রিল, ২০২২
২০ অক্টোবর, ২০১৬
২৪ সেপ্টেম্বর, ২০১৬
১৬ সেপ্টেম্বর, ২০১৬
১৯ জুলাই, ২০১৬
৩ জুলাই, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ