Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সাভার সাভারে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির চেষ্টা, ২ ডাকাতকে গণপিটুনি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৭, ১:৩০ পিএম

সাভারে এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির চেষ্টাকালে দুই ডাকাতকে ধরে গণপিটুনি দিয়েছে এলাকাবাসী। তখন ডাকাতদের হামলায় ওই ব্যবসায়ী আহত হয়েছে।
আজ সোমবার ভোরে সাভারের বিরুলিয়া ইউনিয়নের আক্রান্ত এলাকার সাভার থানা বিএনপির সভাপতি মাহামুদুল হাসান আলালের ছোট ভাই ব্যবসায়ী রাশেদুল হাসান জালালের বাড়িতে এ ডাকাতির চেষ্টার ঘটনা ঘটে।
আহত ব্যবসায়ী রাশেদুল হাসান জালাল বলেন, তার একতলা বাড়িতে ভোর রাতে কলাপসিবল গেট কেটে ২০/২৫ সদস্যের একদল ডাকাত প্রবেশ করে। এসময় তারা সিসিটিভি ক্যামেরায় ডাকাতরা বাড়িতে ঢুকেছে বিষয়টি টের পেয়ে চিৎকার করেন। এসময় ডাকাতরা একটি মোবাইল ও কিছু নগদ টাকা নিয়ে ব্যবসায়ী রাশেদুল হাসান জালালকে মারধর করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এলাকাবাসী দুই ডাকাতকে আটক করে গণপিটুনি দেয়। পরে আটক দুই ডাকাতকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।
পরে পুলিশ আটক দুই ডাকাতকে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে সেখানে তাদের অবস্থার অবনতি হলে তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই তারিকুল ইসলাম বলেন, ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।
এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণপিটুনি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ