Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে গৃহবধূ হত্যার অভিযোগ, স্বামী শাশুড়ি আটক

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৭, ৩:০৬ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে স্বামী কর্তৃক রোজি আক্তার (৩৩ ) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে মির্জাপুর উপজেলার পাকুল্যা গ্রামে এ ঘটনা ঘটে।
রোজির স্বামীর নাম মুকছেদ আলী। বুধবার সকালে মির্জাপুর থানা পুলিশ স্বামীর বাড়ি পাকুল্যা থেকে রোজির মরদেহ উদ্ধার করে।
পুলিশ রোজির স্বামী মুকছেদ আলী (৩৫ ) ও শাশুড়ি হাফিজা খাতুন (৫৫ ) কে আটক করেছে পুলিশ।
রোজির পরিবারের লোকজন জানিয়েছেন, প্রায় দেড় বছর আগে এ উপজেলার বলটিয়া গ্রামের রজব আলীর মেয়ে রোজির সঙ্গে মুকছেদের বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে রোজির উপর নানাভাবে নির্যাতন শুরু করে তার স্বামী। রোজির দরিদ্র পরিবার যৌতুকের দাবী পূরণে অপারগ হলে তার উপর নির্যাতনের মাত্রা আরো বেড়ে যায়। এক পর্যায় মঙ্গলবার রাতে রোজিকে নির্যাতনের পর শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে বলে রোজির ভাই রাজিব খান জানান।
মুকছেদ ইতিপূর্বে আরও দুটি বিয়ে করেছেন। তা গোপন রেখে প্রতারণা মাধ্যমে রোজিকে বিয়ে করে বলেও জানান। নির্যাতনে ওই দুই স্ত্রীও চলে গেছে বলে এলাকাবাসী জানিয়েছেন।
মির্জাপুর থানার উপ পরিদর্শক (এসআই) শফিকুল আলম বলেন, রোজির গলায় কালো দাগ এবং দুই কান থেকে রক্ত বের হয়েছে।
মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গৃহবধূ হত্যা

২০ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ