Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে শ্বাসরোধে গৃহবধূ হত্যা স্বামী পলাতক

প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর উত্তরখানে মুন্নি আক্তার (১৯) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘটনার পর স্বামী রুবেল মিয়া পলাতক। ময়না তদন্তের জন্য নিহতের লাশ ঢাকা মেডিকেল মর্গে পাঠানো হয়েছে। মুন্নির বাবার নাম আবদুল মোতালেব। গ্রামের বাড়ি গাজীপুর জেলার কালিগঞ্জের বীরতৈল এলাকায়।
পুলিশ ও মেডিকেল সূত্র জানায়, গতকাল শনিবার দুপুরে উত্তরখান থানাধীন কাঁচপুর বেপারীপাড়ার ভাড়া বাসা থেকে মুন্নির লাশ উদ্ধার করা হয়। উত্তরখান থানার এসআই পরিমল চন্দ্র সরকার জানান, নিহতের গলায় কালো দাগ রয়েছে। শরীরের বিভিন্ন স্থানে নির্যাতনের চিহ্নও রয়েছে।
মুন্নি আক্তারের নানা আবদুল কাদের জানান, প্রায় দুই বছর আগে রুবেলের সঙ্গে বিয়ে হয় মুন্নির। তাদের একটি কন্যা সন্তানও রয়েছে। বিয়ের পর থেকেই রুবেল যৌতুকের জন্য মুন্নির ওপর নির্যাতন করত। সর্বশেষ গত ১৭ অক্টোবর রুবেলের অত্যচার সহ্য করতে না পেরে শিশু কন্যাসহ মুন্নি বাপের বাড়ি গাজীপুরে বীরতৈল গ্রামে চলে যায়। ২১ তারিখ রুবেল গিয়ে ক্ষমা চেয়ে মুন্নিকে আবার নিয়ে আসে। উত্তরখানের বাসায় এনেই তাকে আবারও নির্যাতন শুরু করে। তাদের ধারণা, মুন্নিকে শ্বাসরোধ করে হত্যার পর পালিয়ে গেছে তার স্বামী। আবদুল কাদের আরো জানান, বিয়ের আগে রুবেল নিজেকে এয়ারপোর্টে চাকরি করে বলে জানিয়েছিল। কিন্তু পরে জানা গেছে, রুবেল বেকার ও নেশাগ্রস্ত। তিনি একজন বড় ধরনের প্রতারকও। এ ঘটনায় উত্তরখান থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানীতে শ্বাসরোধে গৃহবধূ হত্যা স্বামী পলাতক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ