Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পাবনার সুজানগরে অপহরণের ২ মাস পর অপহৃতের গলিত লাশ উদ্ধার

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৭, ৪:৩৫ পিএম

পাবনা সুজানগর থানা এলাকার উলাট গ্রামে এক অপহরণের পর ৫০ লক্ষ টাকা মুক্তিপণ না পাওয়ায় অপহৃতকে হত্যা করে নিজ বাড়ীতে পুতে রাখে অপহরণকারী। অপহরণের দুই মাস পর অপহৃত এর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ । পুলিশ জানায়, বিগত ২০ সেপ্টেম্বর রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে নিজ বাড়ী থেকে আব্দুল মালেকের পুত্র রবিউলকে (২৫) অপহরণ করা হয়। অপহরণ করার পর ৫০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করা হয় । অপহৃত রবিউলের পিতা মুক্তিপণ দিতে না পারায় রবিউলকে ঘুমের ওষুধ সেবন করিয়ে শ্বাসরোধ করে হত্যা করার পর লাশ অপহরণকারী নিজ বাসভবনের শয়ন ঘরে পুঁতে রাখে। রবিউলের কোনো সন্ধান না পেয়ে তার পিতা পুলিশকে অবহিত করে। মুক্তিপণের জন্য মোবাইল ও এসএমএস করা হলে পুলিশ লোকেশন বের করে ফেলে এবং আজ শুক্রবার সকাল ৯টার দিকে মোমেনকে গ্রেফতার করে। পুলিশ জানায়, গ্রেফতারকৃত মোমেনের শয়ন কক্ষের তিন ফিট মাটি খোড়ার পর অপহৃত রবিউলের গলিত লাশ দেখা যায় । পুলিশ লাম উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরণ করেছে। এই ব্যাপারে সুজানগর থানায় অপহরণ ও হত্যা মামলা দায়ের করা হয়েছে । অপহৃতের লাশ উদ্ধারের পর পাবনা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিং-এ পাবনা পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম বিষয়টি সাংবাদিকের অবহিত করেন। তিনি বলেন, অপরাধকর্ম দমনে পুলিশ বদ্ধপরিকর। অপরাধ দমনে তিনি জনগণের সহযোগিতা কামনা করেন।
এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস,অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান , সহকারী পুলিশ সুপার সালমা সুলতানা আলম (শিক্ষানবিশ) ,সুজানগর থানার ওসি ওবায়দুল হক, তদন্তকারী অফিসার বেলাল হোসেন, ডিবি’র এসআই অসিত কুমার সহ পাবনা সদর ও সুজানগর থানার পুলিশ, ডিবি কর্মকর্তাবৃন্দ। পুলিশ সুপার সাংবাদিকদের জানান, মোবাইল ফোন ট্র্যাক করে অপহরণকারীকে সনাক্ত করে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ