Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিবগঞ্জে ৫ম শ্রেণির ছাত্রীর ধর্ষকের আদালতে স্বীকারোক্তি

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৭, ২:১০ পিএম

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ১২ বছরের মেয়ে ৫ম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক নাদিম আলী ওরফে রঞ্জু (৪০) নামে ধর্ষক আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

ধর্ষণকারী রোববার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ আমলী ‘খ’ আদালতে এ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। ধর্ষণকারী ব্যক্তি শিবগঞ্জ পৌর এলাকার লাগাদপাড়া গ্রামের সাদেক আলী ওরফে সাদু খলিফার ছেলে।

প্রসঙ্গত, শুক্রবার রাতে লাগাদপাড়া গ্রামের মুক্তার হোসেনের ১২ বছরের মেয়েকে ধর্ষকের বাড়ির পার্শ্বে বিশু আলীর আমবাগানে কৌশলে ডেকে ওই মেয়েকে ধর্ষণ করে। পরে মেয়েটি বাড়িতে এসে মা-বাবাকে ধর্ষণের বিষয়টি অবহিত করে। পরদিন শনিবার বিকেলে ধর্ষণের বিষয়টি শিবগঞ্জ থানা পুলিশকে জানায়। পুলিশ তাৎক্ষণিকভাবে ধর্ষণের অভিযোগে রঞ্জুকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা শিবগঞ্জ থানার এসআই আবদুর রাজ্জাক জানান, এ ঘটনায় ধর্ষিতার পিতা মুক্তার হোসেন বাদী হয়ে শিবগঞ্জ থানায় একটি মামলা (মামলা নং- ৫২ তারিখ- ২১/১০/১৭) দায়ের করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণকারী জানায়, এর আগেও ওই মেয়েকে কৌশলে ডেকে চারবার ধর্ষণ করে বলে পুলিশের কাছে স্বীকার করেছে। এদিকে ধর্ষিতার মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ