Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাতক্ষীরা সীমান্তের সোনাই নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৭, ৩:২০ পিএম | আপডেট : ৩:২৮ পিএম, ২১ অক্টোবর, ২০১৭

সাতক্ষীরার কেঁড়াগাছি সীমান্তের সোনাই নদী থেকে এক অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে বিএসএফ। আনুমানিক ২৫/৩০ বছর বয়সের যুবকটি বাংলাদেশি না ভারতীয় তা জানা যায়নি।
সীমান্তে বসবাসরত একাধিক ব্যক্তি জানান, শনিবার সকাল সাড়ে ৬ টার দিকে কেঁড়াগাছির শ্রীশ্রী ব্রহ্ম হরিদাস ঠাকুর জন্মভিটা আশ্রম-মন্দির সংলগ্ন সোনাই নদীতে ওই যুবকের লাশ ভাসতে দেখে এলাকাবাসী হৈ চৈ ও চিৎকার শুরু করেন। এ সময় নদীতে স্পীডবোটে টহলরত কাকডাঙ্গা বিওপির বিজিবি সদস্যরা সেখানে উপস্থিত হন। লাশ দেখতে নদীর বাংলাদেশ কিনারায় ভিড় করেন স্থানীয় নাগরিকরাও। পরে বেলা সাড়ে ১১টার দিকে ভারতের তারালী ক্যাম্পের বিএসএফ সদস্যরা লাশ উদ্ধার করে নিয়ে যায়।
এ বিষয়ে সাতক্ষীরা ৩৮ বিজিবি’র কাকডাঙ্গা কোম্পানি কমান্ডার সুবেদার হায়দার আলী জানান- বাংলাদেশ-ভারত সীমান্ত বিভাজনকারী ‘সোনাই নদীতে স্পিডবোটে টহলরত বিজিবি সদস্যরা অজ্ঞাত ওই লাশটি দেখতে পায়। লাশটি ছিলো নদীর ভারতীয় সীমানায়। পরে তারালী ক্যাম্পের বিএসএফ সদস্যরা লাশটি নিয়ে যাওয়ার আগ্রহ দেখায় এবং তারা সেটি নিয়ে যায়।
এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশের পরিচয় জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ