Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

তানোরে প্রধানমন্ত্রী নিয়ে কটূক্তি, যুবক গ্রেপ্তার

তানোর (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৭, ৪:৫০ পিএম | আপডেট : ৬:৫১ পিএম, ১৫ অক্টোবর, ২০১৭

রাজশাহীর তানোরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পেইজে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি ও আপত্তিকর কথা পোষ্ট দেয়ায় অপরাধে এক যুবককে গ্রেপ্তার করেছে তানোর থানা পুলিশ। এ ঘটনায় তানোর উপজেলার পাঁচন্দর ইউপির ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুল গাফ্ফার বাদী হয়ে তানোর থানায় একটি মামলা দায়ের করেছেন।
মামলার বিবরন, পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ১৩ অক্টোবর তানোর উপজেলার পাঁচন্দর ইউপির লালপুকুর গ্রামের সাদিকুল ইসলামের পুত্র রাশিকুল ইসলাম (৩০) তার নিজ নামে খোলা ফেসবুক পেইজে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুটক্তি ও আপত্তিকর কথা লিখে পোষ্ট করে। বিষয়টি এলাকার ফেইস বুক ব্যবহারকারীসহ পাঁচন্দর ইউপির ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুল গাফ্ফার দেখে গত ১৪ অক্টোবর শনিবার রাতে বাদী তানোর থানায় তথ্য প্রযুক্তি আইনের ৫৭ ধারায় একটি মামলা দায়ের করেন। ওই মামলা প্রেক্ষিতে শনিবার রাতেই পুলিশ অভিযান চালিয়ে ওই যুবককে গ্রেপ্তার করেন। এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃতকে রোববার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার

১১ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ