Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

পাবনা র‌্যাব-১২ অভিযানে আগ্নেয়াস্ত্র গুলি সহ এক ব্যক্তি গ্রেফতার

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৭, ৪:৪২ পিএম

রবিবার ভোর রাতে র‌্যাব-১২ সিপিসি-২ পাবনার বিশেষ অভিযানে আতাইকুলা থেকে একটি রাইফেল, একটি একনলা বন্দুক, ১৪টি গুলিসহ ইয়াকুব খাঁ নামে এক ‘কথিত’ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে আতাইকুলা থানাধীন চর শ্রীপুর গ্রামে অভিযানে চালায়। পাবনা র‌্যাব জানায়, এই অভিযানে অবৈধ অস্ত্র বিক্রেতা ইয়াকুব খাঁকে তার নিজ বাড়ি থেকে অস্ত্র গুলিসহ গ্রেফতার করা হয়। তার কাছ থেকে একটি একনলা বন্দুক ,একটি রাইফেল ও ১৪টি গুলি উদ্ধার করা হয়। ইয়াকুব ঐ গ্রামের মৃত, মানিক খাঁর পুত্র।
অভিযানের বিষয়ে পাবনা র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট মোঃ রুহুল আমিন সাংবাদিকদের জানান, র‌্যাবের নিয়মিত অভিযানে আজ ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে আতাইকুলাধীন চর শ্রীপুর গ্রাম থেকে ইয়াকুব খাঁ নামের এক অস্ত্র ব্যবসায়ীকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।র‌্যাব আরো জানায়, সে দীর্ঘদিন ধরে পাবনার জেলার বিভিন্ন স্থানে অস্ত্র কেন বেচা করে আসছিল। গ্রেফতারের পরে তাকে আতাইকুলা থানাতে হস্তান্তর করা হয়। পাবনা র‌্যাব-১২ সিপিসি-২ এর ডিএডি আমিনুল ইসলাম বাদী হয়ে আতাইকুলা থানা একটি অস্ত্র মামলা দায়ের করছে। পরে তাকে আতাইকুলা থানা পুলিশ গ্রেফতারকৃতকে পাবনা আদালতে প্রেরণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ