Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেবিদ্বারে হৃদয় হত্যাকারীদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ

দেবিদ্বার (কুিমল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২২, ৫:৫৪ পিএম

কুমিল্লার দেবিদ্বারে স্কুলছাত্র আজিজুল হক হৃদয় (১৬) হত্যাকারীদের গ্রেফতারপূর্বক বিচারের দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে তার শিক্ষক-সহপাঠী ও এলাকাবাসী। শনিবার দুপুরে মুগসাইর এগারগ্রাম উচ্চ বিদ্যালয়ের সামনে ওই মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়।
মুগসাইর এগারগ্রাম উচ্চ বিদ্যালয়ের সভাপতি জালাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেন, সহকারী প্রধান শিক্ষক মানিক সরকার, সিনিয়র শিক্ষক জাকির আলম, নিহত হৃদয়ের চাচা ইসমাইল হোসেন, অভিভাবক সদস্য হানিফ সরকার, সহপাঠি আল আমিন ও ফারজানা আক্তার প্রমূখ ।
সমাবেশে বক্তাগন স্কুলছাত্র হৃদয় হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার করে দৃস্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার দাবী জানায়। একই সাথে বক্তারা এলাকার মাদক সেবী, মাদক কারবারী এবং তাদের গডফাদারদের চিহ্নিত করে আইনের আওতায় এনে বিচারের ব্যাবস্থাসহ মুগসাইর এগারগ্রাম এলাকাকে মাদক মুক্ত করতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।
উল্লেখ্য, মুগসাইর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র আজিজুল হক হৃদয়কে গত বুধবার বিকালে ইদ্রিস মিয়া ও কমল কৃষ্ণ দাস নামে দুই যুবক হৃদয়কে মারধর করে। পরদিন বৃহস্পতিবার সন্ধ্যায় তার স্বাস্থ্যের অবনতি হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক হৃদয়কে মৃত ঘোষনা করে। শুক্রবার ময়না তদন্তের পর সন্ধ্যা ৬টায় জানাজা শেষে হৃদয়কে পারিবারিক গোরস্তানে দাফন করা হয়। # #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ