Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিচারপতিকে চাপে রেখে ছুটিতে পাঠানোর সুযোগ নেই -নৌমন্ত্রী

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৭, ২:৫৮ পিএম

বিদেশে যাওয়ার আগে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা কী বলে গেছেন—এটা বড় কথা নয়। লিখিতভাবে জানিয়েছেন, তিনি অসুস্থ, এ জন্য তাঁর ছুটি মঞ্জুর হয়েছে বলে মন্তব্য করেছেন নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান।

আজ শনিবার সকালে মাদারীপুরের কালকিনিতে মুক্তিযোদ্ধাদের যাচাই-বাছাই অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নৌমন্ত্রী এ কথা বলেন।

শাজাহান খান বলেন, ‘সরকারের এমন কোনো পরিস্থিতি সৃষ্টি হয়নি যে প্রধান বিচারপতিকে চাপে রেখে ছুটিতে পাঠাতে হবে। এমনকি সরকারের এটা করার কোনো সুযোগও নেই। বিচারপতি লিখিতভাবে যেটি বলবেন, সেটিই গ্রহণযোগ্য। বিচারপতি ভবিষ্যতেও ছুটি চাইলে সেটিও মঞ্জুর হবে।’

সামনে জাতীয় নির্বাচনে বিএনপি অংশ নেবে উল্লেখ করে নৌপরিবহনমন্ত্রী বলেন, বিএনপি এখন বলছে, নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন করতে হবে। সেনাবাহিনী মোতায়েনের বিষয়ে পুরো সিদ্ধান্তই নির্বাচন কমিশনের। এ বিষয়ে কারও হাত নেই। বিএনপি ক্ষমতায় থাকতে সেনাবাহিনী ব্যবহার করে ক্ষমতার অপব্যবহার করেছে। তারা যা–ই বলুক না কেন, বিএনপি নির্বাচনে অংশ নেবে, তা না হলে রাজনৈতিকভাবে তারা দেউলিয়ায় পরিণত হবে।

এ সময় উপস্থিত ছিলেন কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ হাফিজুর রহমান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার শাজাহান হাওলাদার, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান, কালকিনি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মীর গোলাম ফারুক, বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সোহাগ তালুকদার প্রমুখ।



 

Show all comments
  • শরীফ জাহিদ ১৪ অক্টোবর, ২০১৭, ৪:০৪ পিএম says : 0
    আইন মন্ত্রী বললেন উনার ক্যান্সার হয়েছে, আবার প্রধান বিচার পতি বললেন, উনার কোন রোগ হয় নাই। তাহলে যার শরীর তার কোন ব্যাথা নেই, পাড়া পরশির ঘুম নেই। আমাদের ............ আইন মন্ত্রির পদত্যাগ করা উচিৎ। .............. জনগন সবই বুঝে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নৌমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ