Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে পিতা-পুত্রসহ নিহত ৩

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৭, ১২:৫২ পিএম | আপডেট : ১:০৩ পিএম, ১১ অক্টোবর, ২০১৭

বগুড়ার চারমাথায় যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে পিতাপুত্রসহ ৩জন নিহত হয়েছে। গত মঙ্গলবার রাত ১০টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের চারমাথা বাস স্ট্যান্ড এলাকায় দুর্ঘটনাটি ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে প্রেরণ করেছে ।

বগুড়া সদর থানার ওসি (তদন্ত) আছলাম আলী জানান, বগুড়ার চারমাথায় রাত ১০ টার দিকে ঢাকাগামী যাত্রীবাহী শ্যামলী কোচের সাথে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা তিন আরোহী ঘটনাস্থলেই নিহত হয়।

নিহতরা হলো বগুড়া সদর উপজেলার নুনগোলা ইউনিয়নের শশীবদনী গ্রামের মৃত আবুল ফজলের ছেলে আবুল কালাম (৪৮), তার ছেলে রিয়াদ হাসান হৃদয় (২৪), একই গ্রামের অমলেন্দু বিশ্বাসের ছেলে তপন বিশ্বাস (৩৫)।

বগুড়া ছিলিমপুর (মেডিকেল) ফাঁড়ির টিএসআই আশুতোষ মিত্র জানান, নিহতদের লাশ উদ্ধার করে রাতেই পুলিশ শজিমেক হাসপাতালে নিয়ে এসেছে। বুধবার সকালে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ