Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাদারীপুরে বাস উল্টে নিহত ২

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৭, ২:০৬ পিএম

মাদারীপুরে যাত্রীবাহী বাস উল্টে এক নারীসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন নয়জন। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে মাদারীপুরের জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন ফরহাদ হোসেন (৩৮) ও শরীফা বেগম (৫০)। ফরহাদ হোসেনের বাড়ি মাদারীপুর সদরের হাউসদী এলাকায়। শরীফা খাতুনের পরিবারের বিষয়ে এখনো কিছু জানা যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকাল সাড়ে ১০টার দিকে মাদারীপুর থেকে ঢাকাগামী সার্বিক পরিবহনের একটি বাস উল্টে যায়। এতে ঘটনাস্থলে ফরহাদ হোসেন মারা যান। আহত ১০ জনকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১টার দিকে শরীফা বেগম মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাদারীপুর থানার অতিরিক্ত পুলিশ সুপার সুমন কুমার দে বলেন, সার্বিক পরিবহনের বাস উল্টে একজন নিহত হয়েছেন। আহত লোকজনকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে বেলা ১১টার দিকে শরীফা খাতুন মারা যান। আরও একজনের অবস্থা আশঙ্কাজনক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ