Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হাতিয়ায় টমটম-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৭, ১২:৩৯ পিএম

হাতিয়া উপজেলার সোনাদিয়া ইউনিয়নে টমটম ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ফারুক (২৬) নামের এক যুবক নিহত হয়েছে। ঘটনায় অপর এক মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। রোববার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে চরচেঙ্গা-জাহাজমারা সড়কের জিয়া উল হক সর্দার তেমুহনী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মো. ফারুক সোনাদিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের হোরা হাজীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে চরচেঙ্গা-জাহাজমারা সড়ক দিয়ে চরচেঙ্গা বাজারের দিকে মোটরসাইকেল নিয়ে যাচ্ছিল ফারুক ও তার এক বন্ধু। পথে জিয়া উল হক সর্দার তেমুহনী এলাকায় পৌঁছলে চরচেঙ্গা বাজার থেকে ছেড়ে আসা একটি টমটম গাড়ীর সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে মোটরসাইকেলের দুই আরোহী গরুতর আহত হয়।

পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফারুককে মৃত ঘোষণা করেন। হাতিয়া থানার ওসি আব্দুল মজিদ জানান, এ ব্যাপারে কেউ থানায় অবগত করেনি। খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ