Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাস চাপায় নারী পোশাক শ্রমিক নিহত

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৭, ২:০৫ পিএম

সাভারের নবীনগর চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার বলিবদ্র বাজার এলাকায় রাস্তা পারাপারের সময় বাস চাপায় নারী পোশাক শ্রমিক নিহত হয়েছে।

শনিবার সকাল আটটার দিকে মহাসড়কের বলিবদ্র বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় মহাসড়কের উভয় পাশে যানজটের সৃষ্টি হয়। পরে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে এলে যান চলাচল স্বাভাবিক হয়।

নিহতের নাম মুক্তা মেহার ববিতা। সে দিনাজপুর জেলার কাহারুল থানার কাশিপুর গ্রামের। নিহত মুক্তা মেহার ববিতা পুরাতন ইপিজেড়ের আলফা পেটার্ন বিডি নামে এক পোশাক কারখানায় কাজ করতো বলে প্রাথমিকভাবে জানান যায়।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আউয়াল প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, সকাল আটটার দিকে রাস্তা পারাপারের সময় ইতিহাস পরিবহনের যাত্রীবাহী বাস ওই নারী শ্রমিককে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই নিহত হয় ওই নারী শ্রমিক। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এছাড়া ঘাতক বাসটি আটক করলেও চালক পালিয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ