Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মিরপুরে স্বামীকে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

দ্বিতীয় বিয়ে মেনে নিতে না পেরে স্বামী মো. শাহীনকে (৪৫) কুপিয়ে হত্যা করেছে প্রথম স্ত্রী। তবে গতকাল দুপুর পর্যন্ত এ ঘটনায় অভিযুক্ত আকলিমাকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
গতকাল সোমবার মিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, প্রথম স্ত্রী আকলিমা বেগমই তার স্বামীকে খুন করেছেন। তাকে গ্রেফতারে পুলিশের তিনটি দল কাজ করছে। শাহীন দ্বিতীয় বিয়ে করায় তিনি (আকলিমা) কোনোভাবেই মেনে নিতে পারেননি। এই ক্ষোভ থেকে শাহীনকে হত্যার পরিকল্পনা করেন আকলিমা। একই সঙ্গে শাহীনের দ্বিতীয় স্ত্রীকেও জখম করা হয়।
গতকাল সোমবার দুপুরে শাহীনের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে আসে পুলিশ। সুরতহাল প্রতিবেদনে পুলিশ উল্লেখ করেছে, রোববার দিবাগত রাত আ্ড়াইটার দিকে মিরপুরের বড়বাগের বাসায় ধারালো অস্ত্র দিয়ে শাহীনের মাথা থেকে পা পর্যন্ত কুপিয়ে হত্যা নিশ্চিত করা হয়।
পুলিশ জানায়, আকলিমা বরগুনায় থাকেন। এর আগে তিনি দুবাইতে ছিলেন। এ সুযোগে শাহীন আরেকটি বিয়ে করেন। তা আকলিমা জানতেন না। ঘটনার চার দিন আগে আকলিমা ঢাকায় আসেন এবং শাহীনকে হত্যা করে পালিয়ে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ