Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে লরি উল্টে ৩ অটোরিকশা যাত্রী নিহত

| প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীর বন্দর এলাকার নিমতলায় ভাঙাচোরা সড়কে কন্টেইনারবাহী লরি উল্টে সিএনজি অটোরিকশাকে চাপা দিলে ৩ জন নিহত ও ২ জন আহত হয়েছেন।
গতকাল (রোববার) বেলা ১১টায় পোর্ট কানেকটিং রোডের নিমতলায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন মোঃ মোশাররফ হোসেন মূসা (৫০), মোঃ ওয়াজেদ আলী বাবুল (৪৫) ও অটোরিকশা চালক মোঃ জসিম উদ্দিন সিকদার (৩৮)। আহত মোঃ সাইদুল ইসলাম মোঃ সুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতরা সবাই অটোরিকশাযোগে নগরীর পশ্চিম মাদারবাড়ি যাচ্ছিলেন। তারা সবাই পণ্যবাহী গাড়ির চালক ও সহকারী। নিহত মূসা রাজধানীর উত্তরার আবদুল্লাহ পুরের নুর মোহাম্মদের পুত্র, জসিম উদ্দিন সিকদার বরগুনার আমতলীর আবুল হোসেন সিকদারের পুত্র এবং বাবুলের বাসা ঢাকার পল্টনে মাজেদ মিয়ার বাড়ি।
পুলিশ জানায়, কন্টেইনারবাহী লরিটি পোর্ট কানেকটিং রোড হয়ে চট্টগ্রাম বন্দরে যাচ্ছিল। ভাঙাচোরা সড়কের কারণে নিয়ন্ত্রণ হারিয়ে লরিটি উল্টে গেলে অটোরিকশাটি কন্টেইনার চাপা পড়ে দুমড়ে মুচড়ে যায়। খবর পেয়ে বন্দর ফায়ার স্টেশন থেকে উদ্ধারকর্মীরা সেখানে ছুটে যায়। স্থানীয়দের সহযোগিতায় কন্টেইনারের নিচে থেকে অটোরিকশা বের করে এনে হতাহতদের হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসকেরা ৩ জনকে মৃত ঘোষণা করেন। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বন্দর থানার ওসি ময়নুল ইসলাম জানান, সড়কে বড় বড় গর্ত থাকায় লরিটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। দুর্ঘটনার পর সড়কে দীর্ঘক্ষণ যান চলাচল বন্ধ থাকে। পরে কন্টেইনারসহ লরিটি সরিয়ে নেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রাম

৩০ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ