Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিএনপি নয় জাপাই এখন মাঠে : এরশাদ

| প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপি মাঠে নেই জাতীয় পার্টিই এখন মাঠে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।
তিনি বলেন, ঘুমন্ত জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি আবার জেগে উঠেছে। জেগে উঠার কারণ পার্টি এখন সাংগঠনিক ভাবে এগিয়ে যাচ্ছে। আগামী নির্বাচনে আমরা ৩’শ আসনেই প্রার্থী দেব। গতকাল বারিধারাস্থ জাপা চেয়ারম্যানের নিজ বাসভবনে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত আহŸায়ক ও সদস্য সচিবসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ হুসেইন মুহম্মদ এরশাদকে ফুলেল শুভেচ্ছা জানালে তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে এ সব কথা বলেন। তিনি আরো বলেন, বিএনপি আজ মাঠে নেই। এদের মধ্যে কোনো আন্দোলনের উত্তাল নেই। সাংগঠনিক কোনো কর্মকান্ড নেই। জাতীয় পার্টি জাতীয়তাবাদী শক্তি হিসেবে এগিয়ে যাচ্ছে।
এসময় আরো উপস্থিত ছিলেন জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি সম্মেলন প্রস্তুতি কমিটির নবনির্বাচিত আহŸায়ক লিয়াকত হোসেন খোকা এমপি, জাতীয় পার্টির যুব বিষয়ক সম্পাদক ও সদস্য সচিব বেলাল হোসেন, সদস্য হাজী আব্দুস সোবহান, ফারুক আহম্মেদ, আবু সাঈদ স্বপন, আমিনুল হক সাইদুল, গোলাম মোস্তফা, হুমায়ুন খান প্রমূখ।



 

Show all comments
  • S. Anwar ২৩ জুলাই, ২০১৭, ৬:২৪ এএম says : 1
    এরশাদ কাকু সত্য কথাই বলেছেন বটে। জাপা-ই এখন মাঠে, তবে চারক নয় চরক হিসেবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ