Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজনীতিকরা দেশকে বিপথে নিয়ে যাচ্ছেন -এরশাদ

| প্রকাশের সময় : ৭ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, রাজনীতিবিদরা দেশকে বিপথে নিয়ে যাচ্ছেন। এ অবস্থার পরিবর্তন আনতে হবে। গতকাল বৃহস্পতিবার তাঁর বনানীস্থ কার্যালয়ের মিলনায়তনে যশোরের ইসলামী ঐক্যজোটের নেতা হাকীম মুফ্তি ফিরোজ শাহের জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। মুফ্তি ফিরোজ ৮৭জন অনুসারী ও দলীয় কর্মী নিয়ে এরশাদের হাতে ফুল দিয়ে জাপায় যোগদান করেন। তিনি বলেন, দেশে শান্তি ও স্থিতিশীলতা ফিরিয়ে আনা এবং মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটাতে হলে জাতীয় পার্টিকেই আবার ক্ষমতায় ফিরিয়ে আনতে হবে। দেশের বিভিন্ন দল-মতের মানুষ এখন জাতীয় পার্টির পতাকাতলে চলে আসতে শুরু করেছেন। কারণ, তারা বুঝতে পেরেছেন- আগামী দিনে জাতীয় পার্টি ছাড়া আর কোনো রাজনৈতিক শক্তি দেশকে সুষ্ঠুভাবে পরিচালনা করতে পারবেনা।
জাতীয় পার্টির খুলনা বিভাগীয় সমন্বয়কারী সুনীল শুভ রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত এই যোগদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য মেজর (অব) মোঃ খালেদ আখতার, পার্টির সাংগঠনিক সম্পাদক ও যশোর জেলা জাতীয় পার্টির সভাপতি শরিফুল ইসলাম সরু চৌধুরী, কেন্দ্রীয় নেতা এস.এম. মুশফিকুর রহমান এবং যোগদানকারী নেতা হাকীম মুফ্তি ফিরোজ শাহ্। এসময় কেন্দ্রীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, যুবসংহতির সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম শাহজাদা, কেন্দ্রীয় নেতা আবু সাঈদ স্বপন, রেজাউল ইসলাম, এ্যাড. জহিরুল হক, হেলাল উদ্দিন, সাব্বির আহমেদ ও ওলামা পার্টির সাধারণ সম্পাদক এস.এম. জুবায়ের প্রমুখ।
এইচ এম এরশাদ বলেন, দেশে এখন চরম বিপর্যয় নেমে এসেছে। মানুষের জীবনের কোনো নিরাপত্তা নেই। প্রতিদিন খুন-গুমের ঘটনা ঘটেই যাচ্ছে। দুর্ঘটনা-প্রাকৃতিক দূর্যোগে মানুষ মারা যাচ্ছে। সাধারণ মানুষ অসহায়ভাবে জীবন-যাপন করছে। তাদের পাশে দাঁড়ানোর কেউ নেই। তিনি দেশ ও জনগণের স্বার্থে আগামী নির্বাচনের মাধ্যমে জাতীয় পার্টিকে ক্ষমতায় নিয়ে আসার জন্য দেশবাসীর প্রতি আহŸান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ