Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চলচ্চিত্রের জন্য প্রস্তুতি নিচ্ছেন শার্লিন ফারজানা

| প্রকাশের সময় : ৭ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

বিনোদন রিপোর্ট: শিঘ্রই চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন মডেল-অভিনেত্রী শার্লিন ফারজানা। এ লক্ষ্যে অভিনয়ে পারদর্শী করে তুলতে মঞ্চে অভিনয় শুরু করতে যাচ্ছেন। তিনি তারিক আনাম খানের নাট্যদল ‘নাট্যকেন্দ্র’তে যোগ দিচ্ছেন। শার্লিন ফারজানা বলেন, ‘একটি চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছি। যেহেতু আমার স্বপ্ন চলচ্চিত্রে অভিনয় করা, তাই নিজেকে পুরোপুরি প্রস্তুত করেই চলচ্চিত্রের ক্যামেরার সামনে দাঁড়াবো। এ জন্য নিজেকে তৈরী করতে আমি একটি নাট্যদলের সাথে যুক্ত হচ্ছি। ইতোমধ্যে তারিক আনাম খান স্যারের সঙ্গে কথা হয়েছে। মঞ্চে অভিনয় শুরু করবো।’ শার্লিন জানান, মঞ্চে নিজেকে পারদর্শী করে তুলেই চলচ্চিত্রে অভিনয় শুরু করবেন। এদিকে এবারের ঈদে শার্লিন নতুন একটি প্রতিষ্ঠানের আইসক্রিমের বিজ্ঞাপনে মডেল হয়েছেন। এতে তার সঙ্গে আছেন ইরফান সাজ্জাদ। ঈদের আগে থেকেই এটি প্রচার শুরু হয়েছে। এছাড়া ঈদে ‘চক্র’, ‘টুকরো প্রেমের বাঁধন’, ‘ওয়াদা’, ‘মেঘনীল’, ‘যে তুমি হরণ করো’, ‘বুলির বেলকনি’, ‘বাইশে শ্রাবণ’, ‘শূন্যতা’ এবং ‘আই অ্যাম জয়নালসহ আরো বেশ কয়েকটি নাটকে অভিনয় করেন। ঈদে শার্লিনের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো এবং সবগুলো নাটকেই তার ভিন্নতা চোখে পড়ার মতো ছিলো। অনবদ্য অভিনয়ের জন্য প্রশংসিতও হন তিনি।



 

Show all comments
  • মোঃ শাওন হোসেন ৭ জুলাই, ২০১৭, ১২:৪৭ এএম says : 0
    আমি একজন শারিরীক প্রতিবন্ধী।আমি হুইলচেয়ারে চলাফেরা করি।২০১৪ সালে আমি কাজ করতে গিয়ে আমার এই অবস্থা হয়। আমি কোন প্রকার সাহায্যে সহযোগিতা পাইনি আমার চিকিৎসার জন্য। আমি যে বাসায় কাজ করতে গিয়ে মেরুদন্ড আঘাত প্রাপ্ত হয় তার নামে আমি মামলা করছিলাম কিন্তুু পুলিশ কোন পদক্ষেপ নেয় নি।আমি এস এস সি পাশ। সাভার সি আর পি থেকে ৬ মাস মেয়াদী কম্পিউটার ট্রেনিং করছি।কিন্তুু কোন চাকরি নেই। তাহলে প্রতিবন্ধীরা কি করে বেঁচে থাকবে এই সমাজে। দয়া করে আমার এই নিউজটা পত্রিকায় তুলে ধরবেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চলচ্চিত্র


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ