Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মীরসরাইয়ে ঈদকে ঘিরে মনোনয়ন প্রত্যাশীদের ব্যাপক আয়োজন

| প্রকাশের সময় : ২৯ জুন, ২০১৭, ১২:০০ এএম

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের মীরসরাইয়ে ঈদকে কেন্দ্র করে আওয়ামীলীগ ও বিএনপির দলীয় মনোনয়ন প্রত্যাশীদের ব্যাপক প্রচার প্রচারনা লক্ষ্য করা গেছে। প্রার্থীদের নিজ বাড়ীতে আয়োজন করা হয়েছে ঈদ পুনর্মিলনী, ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানসহ মেজবান অনুষ্ঠানের। এছাড়া প্রার্থীদের বিভিন্ন স্থানে গনসংযোগও করতে দেখা গেছে।
ঈদের দিন (২৬ জুন) সকাল থেকে রাত পর্যন্ত দলীয় নেতাকর্মীদের মিলন মেলা বসে আওয়ামীলীগের সাংসদ গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের নিজ বাড়ীতে। দলীয় নেতা কর্মীদের জন্য ভুরিভোজের আয়োজন করা হয়। গণপূর্তমন্ত্রী আগামী নির্বাচনে কিভাবে দলীয় প্রার্থীকে বিজয়ী করা যায় সেই বিষয়ে দলীয় নেতাকর্মীদের দিক নির্দেশনা প্রদান করতে দেখা গেছে।
ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, আগামী নির্বাচনে বিএনপি জামায়াতের জাল ভোট নিয়ন্ত্রন করা গেলেই নৌকার বিজয় সুনিশ্চিত। তিনি সরকারের উন্নয়নে আরো বেশি গণমাধ্যমে তুলে ধরার আহবান জানান।
অপরদিকে আওয়ামীলীগের আরেক মনোনয়ন প্রত্যাশী সাবেক মিরসরাই উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গিয়াস উদ্দিন ঈদের দিন তার নিজ বাড়ীতে নেতা কর্মীদের নিয়ে ঈদ শুভেচ্ছা বিনিময় ও ভুরিভোজ অনুষ্ঠানের আয়োজন করেন। প্রতিবছরের তুলনায় এবারে উল্লেখযোগ্য সংখ্যক নেতাকর্মীর উপস্থিতি লক্ষ্য করা গেছে।
গিয়াস উদ্দিন বলেন, জনগনের ভালোবাসা আমার মুল শক্তি। আগামী নির্বাচনে আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে সিদ্ধান্ত দেবেন সেই অনুযায়ী আমি কাজ করবো। প্রতি ঈদে তিনি নিজ বাড়ীতে ঈদ পুনর্মিলনী সহ পুরো উপজেলার মানুষদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। এবার তাকে নিয়ে মানুষের মধ্যে ব্যাপক আগ্রহও লক্ষ্য করছেন।
অন্যদিকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মনোনয়ন প্রত্যাশী সংগঠনটির কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও ক্লিফটন গ্রæপের চেয়ারম্যান প্রফেসর এমডিএম কামাল উদ্দিন চৌধুরী ঈদের দিন তার নিজ বাড়ীতে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন। এ সময় তার ছোট ভাই ক্লিপটন গ্রæপের পরিচালক এমডিএম মহিউদ্দিন চৌধুরীও উপস্থিত ছিলেন।
বিএনপির আরেক মনোননয়ন প্রত্যাশী বাংলাদেশ মুক্তিযোদ্ধা দল কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ সভাপতি বড়তাকিয়া গ্রæপের চেয়ারম্যান মনিরুল ইসলাম ইউসুফ ঈদের পরদিন মঙ্গলবার (২৭ জুন) তার নিজ বাড়ীতে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নিয়ে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করেন। পুনর্মিলনী অনুষ্ঠান দলীয় নেতকর্মীদের মিলনমেলায় পরিনত হয়।
এছাড়া জাসাস উত্তরজেলা সেক্রেটারী শাহিদুল ইসলাম চৌধুরী ওমরাহ পালনে সৌদিআরব থাকলে ও তার পক্ষের নেতাকর্মীদের ফেসবুক সহ বিভিন্ন মাধ্যমে শুভেচ্ছা জানাতে সরব দেখা যায়।
আবার উপজেলা বিএনপির আহŸায়ক নুুরুল আমিন এবারের ঈদে তার পক্ষের নেতাকর্মীদের নিয়ে চট্টগ্রামের হাইকমান্ডের নেতা আব্দুল্লাহ আল নোমান, আমির খসরু মাহমুদ চৌধুরী সহ অনেকের সাথে সৌজন্য সাক্ষাত করতে ফেসবুকে দেখা যায়।
সব মিলিয়ে এবারের ঈদে সবাইকে নির্বাচনমুখী রাজনৈতিক মহড়া নিয়েই মাঠে সরব থাকতে দেখা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মীরসরাই

২ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ