Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাকার পলাতক তিন জেএমবিকে গ্রেফতার

| প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৭, ১২:০০ এএম


বিশেষ সংবাদদাতা : তেজগাঁও শিল্পাঞ্চল এলাকা থেকে পলাতক জেএমবি’র তিন সদস্যকে গাজীপুরের চৌরাস্তা এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলেন, মোতাসিম বিল্লাহ (২১) ও মোরসালিন শেখ (২৫)। গত ৩১ মে তেজগাঁও শিল্পাঞ্চল এলাকা থেকে জেএমবি’র মফিজুল ইসলাম, রকিবুল ইসলাম মোল্লা ও ইলিয়াছ আহমেদকে গ্রেফতার করে র‌্যাব। ঐ অভিযান চালানোর সময় জেএমবি’র ঐ ঘাঁটি থেকে মোতাসিম ও মোরসালিন পালিয়ে যায়।
র‌্যাব সূত্রে জানা গেছে, শিল্পাঞ্চল এলাকা থেকে গ্রেফতারকৃত তিন জেএমবি সদস্যকে ১০ রিমান্ডের এনে জিজ্ঞাসাবাদ করলে চাঞ্চল্যকর তথ্য মিলে। আসামীরা জেএমবি মওলানা সোয়ায়েব শেখের নির্দেশে তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় কোন এক পীরের মাজারে নাশকতা চালানো জন্য পরিকল্পনা নেয়। এ জন্য তারা জেএমবি’র ৮/১০ জন সদস্য একত্রিত হয়েছিল। কিন্তু মওলানা সোয়ায়েব ঘটনস্থলে উপস্থিত হওয়ার আগেই র‌্যাব কর্তৃক তারা গ্রেফতার হয়। মওলানা শোয়ায়েব গাজীপুরের সাইনবোর্ড এলাকার একটি গার্মেন্টে শ্রমিক হিসাবে কর্মরত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জেএমবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ