Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় বাস সুপারভাইজার নিহত, আহত ১৫ সৈনিক

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুন, ২০১৭, ১১:৩৮ এএম | আপডেট : ১১:৪৬ এএম, ২০ জুন, ২০১৭

টাঙ্গাইলের মির্জাপুরে সেনাবাহিনীর সদস্যদের বহনকারী একটি বাসের সঙ্গে মালবাহী অপর একটি ট্রাকের সংঘর্ষে বাসের সুপারভাইজার লাবলু মিয়া (৩৫) ঘটনাস্থলে নিহত ও সেনাবাহিনীর ১৫ জন সৈনিক কমবেশি আহত হয়েছেন।

আহতদের মধ্যে ৭জন সৈনিককে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে ৫জন নবীন সৈনিক রয়েছেন বলে জানা গেছে।

মঙ্গলবার ভোরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের এ উপজেলার পাকুল্যা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহত সৈনিকরা হলেন সার্জেন আনোয়ার, কর্পোরাল রেজাউল ও নবীন সৈনিকরা হলেন, নাটোর জেলার সিংড়া উপজেলার হাসপুকুর গ্রামের রওশন মোল্লার ছেলে সবুজ আলী (১৮) (এস ৮২৫), পাবনা জেলার সাথিয়া থানার রইখালি গ্রামের আব্দুস সালামের ছেলে মকবুল (১৮) (এস ৮৯৩) একই জেলার ভাগুড়া থানার বাবুইহাট গ্রামের সাদে প্রমানিকের ছেলে রুবেল (১৮) (এস২০৮) একই জেলার ভাগুড়া উপজেলার চরপাড়া গ্রামের বাবুলু মিয়ার ছেলে নাছির উদ্দিন (১৮) ( এস-১৪৫১) একই জেলার সাথিয়া উপজেলার মালভার গ্রামের সবের উদ্দিনের ছেলে সহিদুল (১৮) (এস-২০৩)। এদের তিনজনের অবস্থা গুরুতর বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

জানা গেছে, চট্টগ্রাম থেকে ভাড়ায় চালিত সৈনিক বহনকারী শ্যামলী পরিবহনের বাস (ঢাকা মেট্রো ব-১১-৫১৩৩) বাসটি রাজশাহী যাচ্ছিল বলে মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানা ওসি মো. খলিলুর রহমান পাটোয়ারি জানিয়েছেন। এদিকে এ ঘটনার পর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ