Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গ্রিক মুর্তি পুর্বস্থানে পুন:স্থাপন করতে দেওয়া হবে না ইসলামী ছাত্র মজলিস

কটাক্ষ্যকারীদের জবাব দেওয়া হবে

| প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস ঢাকা মহানগর  উওর শাখা আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে নেতৃবৃন্দ বলেছেন, রমজান মাসের পুরস্কার মহান আল্লাহ নিজেই দিবেন বলে ঘোষনা করেছেন। এই রমজান মাস গুনাহ মাফের বিশেষ মাস। মহান আল্লাহ তায়ালার নির্দেশ মোতাবেক এই ্ রমজান মাসে এবাদত বন্দেগী করে যারা গুনাহ মাফের সুযোগ নিতে ব্যর্থ হবে তাদের জন্য দুর্ভাগ্য। তাই আমাদের কে রমজান মাসের বিশেষ সুযোগ কাজে লাগাতে সক্রিয় হতে হবে। প্রধান অতিথির বক্তব্যে ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ আবদুর রহীম সাইদ বলেন, এদেশেরে ওলামায়ে কেরামের বক্তব্য হচ্ছে অবিলম্বে গ্রীক দেবির মুর্তি নির্মুল করা। অথচ গ্রীক দেবির মুর্তি আবারো সুপ্রিম কোর্টের প্রধান ফটকের সামনে পুন:স্থাপনের চক্রান্ত হচ্ছে। এ চক্রান্ত যে কোন মূল্যে প্রতিহত করতে ইসলামী ছাত্র জনতা রাজপথে নেমে আসবে।  তিনি বলেন, কিছু সংখ্যক নাস্তিক, মুরতাদ ও উগ্র হিন্দু লাগাতার ভাবে রাসুল সা:, ইসলাম ও মুসলমানদের নিয়ে জঘন্য কটাক্ষ্য করেই চলেছে। পত্রিকায় এদের নাম ঠিকানা সহ তাদের কটাক্ষ্য প্রকাশিত হচ্ছে। এসব কুলাঙারদের রিুদ্ধে সরকার আইনগত ব্যবস্থা নিয়ে কঠিন শাস্তির ব্যবস্থা না করলে এসব কুলাঙাররা তেীহিদী জনতার রোষানলে পড়বে এবং তাদের সমুচিত জবাব দেওয়া হবে।  আর তখন দেশের ঐতিহ্যময় সা¤প্র্্রদায়িক সম্পৃতি বিনষ্ঠ হওয়ার সমুহ সম্ভাবনা রয়েছে। এতে ক্ষতিগ্রস্থ হবে নিরিহ সাধারণ জনগণ। গতকাল সংগঠনের কার্যালয়ে আয়োজিত এক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ছাত্র মজলিস ঢাকা মহানগর উওর সভাপতি ছাত্রনেতা মো: শাহিনুল ইসলামের সভাপতিত্বে ও সেক্রেটারী মাসুম আহমদের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সাবেক কেন্দ্রীয় সভাপতি মুফতি নূর মোহাম্মদ আজিজী, সেক্রেটারি জেনারেল মোহাম্মদ রহমত আলি, বাংলাদেশ খেলাফত মজলিসের ঢাকা মহানগরী সহ-সভাপতি আবু ইউসুফ মুহাম্মদ নাসির, সাধারণ স্মপাদক মাওলানা রুহুল আমিন খান, ছাত্র মজলিসের কেন্দ্রীয় প্রশিক্ষন সম্পাদক সাইদুর রহমান সানি, ছাত্র মজলিসের সাবেক প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মদ জাহাঙির হোসাইন, মাওলানা রিজওয়ান হোসাইন, বাংলাদেশ খেলাফত যুব মজলিসের নোয়াখালী জেলা সভাপতি মাওলানা মুমিনুল হক, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি উবায়দুর রহমান, সাবেক সভাপতি মাওলানা আমানুল্লাহ, পাক্ষিক সবার খবর পত্রিকার সম্পাদক আবদুল গাফফার, মাওলানা শফিক সজিব প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রিক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ