Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওয়েব সিরিজে সাইফ আলি খান?

| প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৭, ১২:০০ এএম

বিনোদনে ডিজিটাল মাধ্যম ক্রমেই বিস্তৃত হচ্ছে। এখন আন্তর্জাতিক বড় তারকারাও একে দাম দিতে শুরু করেছে। এর প্রতিফলন দেখা যাচ্ছে ভারতের ওয়েব সিরিজগুলোতে। বেশ কয়েকজন বড় তারকা এমন সব অনুষ্ঠানের সঙ্গে সংশ্লিষ্ট হয়েছেন।
প্রায় প্রতি সপ্তাহে যেমন একটি বা দুটি করে ওয়েবভিত্তিক অনুষ্ঠানের কথা শোনা যাচ্ছে তেমনি তার সঙ্গে সংশ্লিষ্ট বড় টিভি বা চলচ্চিত্র তারকার কথাও শোনা যাচ্ছে। সর্বশেষ খবর হল বলিউড তারকা সাইফ আলি খানেরও অভিষেক হতে যাচ্ছে ওয়েবভিত্তিক অনুষ্ঠানে। খবরটি এখনও গুজব পর্যায়ে রয়েছে তবে অচিরেই ঘোষণা পাওয়া যেতে পারে।
একটি নামী দৈনিক পত্রিকায় প্রকাশিত খবর থেকে জানা যায় নেটফ্লিক্সের একটি ওয়েব সিরিজে কাজ করার জন্য সাইফের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। জনপ্রিয় ভিডিও স্ক্রিনিং পোর্টালটি স্কট এলসওয়ার্থের ‘দ্য সিক্রেট গেইম : এ ওয়ারটাইম স্টোরি অফ কারেজ, চেইঞ্জ, অ্যান্ড বাস্কেটবল’স লস্ট ট্রায়াম্ফ’ বইটি অবলম্বনে একটি ওয়েব সিরিজ নির্মাণের পরিকল্পনা করছে। দ্বিতীয় বিশ্বযুদ্ধের পটভূমিতে বাস্তব ঘটনাভিত্তিক সিরিজটিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করার জন্যই অভিনেতাটিকে প্রস্তাব দেয়া হয়েছে।
তিনটি চলচ্চিত্রের কাজে ব্যস্ত আছেন বলে সাইফ তাৎক্ষণিক সায় দেননি। হলিউডের বেশ কয়েকজন বড় তারকা ওয়েব সিরিজে কাজ করছেন, সুতরাং সাইফও তাদের পদাঙ্ক অনুসরণ করবেন বলেই মনে হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়েব


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ