Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গৌরীপুরে স্ত্রীর দাবি আদায়ে স্বামীগৃহে অবস্থান শাশুড়ি-ননদের শারীরিক নির্যাতনের অভিযোগ

| প্রকাশের সময় : ১০ জুন, ২০১৭, ১২:০০ এএম

গৌরীপুর (মমনসিংহ) উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরে রেল স্টেশন কোয়ার্টারে গত বৃহস্পতিবার বিকালে স্ত্রীর দাবি আদায়ে এক কলেজ ছাত্রী স্বামীগৃহে অবস্থান নেয়ার ঘটনা ঘটে। খবর পেয়ে এসময় গৌরীপুর থানার পুলিশ, সাংবাদিক রাজনৈতিক ব্যক্তিগন ঘটনাস্থল পরির্দশন করেন।
প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে ২ নং রেলগেইটের পাশে বাদশা মিয়ার বড় মেয়ে মাস্টার্স পড়ুয়া রিনা আক্তারের সাথে রেল কমর্চারী আজিম উদ্দিনের ছেলে শাহ. মো তসলিম ওরফে জুয়েল মিয়ার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। চলতি বছর ২০ এপ্রিল তারা উভয়ে গোপনে কাজীর মাধ্যমে ইসলামী শরীয়হ মোতাবেক বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে একসাথে বসবাস শুরু  করে। পরবর্তীতে মেয়ের অভিভাবকরা রিনা-জুয়েলের বিবাহ মেনে নিলেও জুয়েলের পরিবার এই বিয়ে মেনে নেয়নি। এদিকে হঠাৎ জুয়েল রিনাকে চাকরি করার কথা বলে তার কাছ থেকে বিদায় নিয়ে চলে য়ায়। চলে যাবার পর থেকে সে রিনার সাথে সমস্ত যোগাযোগ কন্ধ করে দেয়। অসহায় রিনা স্ত্রীর মর্যাদা পেতে ঘটনার দিন জুয়েলের বাবার রেলকোয়ার্টারের বাসায় অবস্থান নেয়। এতে ক্ষিপ্ত হয়ে রিনার শ্বাশুড়ি-ননদ রিনাকে লাঠি দিয়ে শারিরীক নির্যাতন করে বলে অভিযোগ করে রিনা। খবর পেয়ে গৌরীপুর থানার এএসআই হাসান সংঙ্গীয় পুলিশ নিয়ে ঘটনাস্থলে রিনাকে উদ্ধার করতে আসেন। অন্যদিকে গৌরীপুর প্রেসক্লাব সভাপতি বেগ ফারুক আহাম্মেদ, উপজেলা আ,লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, পৌর যুবলীগ নেতা মোস্তাকিম, বাচ্ছু, প্রদীপ বাগচী, সাংবাদিক, এলাকার ব্যক্তিসহ অন্যান্য নেতৃবৃন্দ ঘটনা জানার জন্য জুয়েলের বাসায় আসেন। জুয়েল বাসায় না থাকাতে রিনাকে তার অভিভাবকরা গ্রহন করতে অপারগতা প্রকাশ করেন। কিন্ত রিনা তার অবস্থান থেকে সরে আসতে নারাজ। এবাসা ছেড়ে সে কোথাও যাবে না যতক্ষন না জুয়েল এসে তাকে স্ত্রীর মর্যাদা দেয়। উভয়পক্ষ যখন যার যার অবস্থানে দৃঢ় তখন উপস্থিত জূয়েলের বন্ধু প্রদীপ বাগচী ছেলের অভিভাবকদের সাথে আলোচনা করে আজ শনিবার ১০ জুন ছেলেকে হাজির করে পরবর্তী সিন্ধান্ত নেয়ার আশ্বাস দিলে রিনাকে উপস্থিত নেতৃবৃন্দ তার বাবার বাসা পৌছেঁ দেয়। ঘটনাটি এলাকায় চাঞ্চলের সৃষ্টি করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ