Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

৫৬ ইউপিতে ১৩ জুলাই ভোট

| প্রকাশের সময় : ৫ জুন, ২০১৭, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার : মামলা ও অন্যান্য জটিলতায় স্থগিত ২৩টি ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন ও ৩৩টি ইউনিয়ন পরিষদের ৭টিতে চেয়ারম্যানসহ বিভিন্ন শুন্যপদে আগামী ১৩ জুলাই উপনির্বাচন অনুষ্ঠিত হবে।
গতকাল রবিবার নির্বাচন কমিশন সচিবালয়ের পরিচালক (জনসংযোগ) এসএম আসাদুজ্জামান সাংবাদিকদের এ তথ্য জানান। তিনি বলেন, যেসব ইউপিতে সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে সেগুলোতে মনোনয়পত্র দাখিলের শেষ দিন ১২ জুন মনোনয়নপত্র যাচাই বাছাই ১৪ জুন, প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ২১ জুন এবং ভোট ১৩ জুলাই।
যেসব ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে সে গুলো হলো- ঠাঁকুর গাওয়ের রানীসংকৈল উপজেলার হোসেনগাঁও, নন্দুয়া ও বাচোর,টাংগাইল জেলার মধুপুর উপজেলার মহিষমারা, শোলাকুড়ি, অরণখোলা, কুড়ালিয়া, আউশনারা, কুড়াগাছা, বেরীবাইদ, ফুলবাগচালা এবং সদর উপজেলার ছিলিমপুর, কাকুয়া, কাতুলী ও মাহমুদনগর, বরিশালের মেহেন্দীগঞ্জের আন্ধারমানিক, লতা, জয়নগর, চর একারিয়া, গোবিন্দপুর, শ্রীপুর ও আলিমাবাদ এবং ব্রক্ষণবাড়ীয়ার নর্বনগর উপজেলার কাইতলা (উত্তর)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভোট

১৫ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ