Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

হাজী মকবুল বেপারীর মৃত্যুতে মহানগর দক্ষিণ আ’লীগের শোক

| প্রকাশের সময় : ৩ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : চির নিদ্রায় শায়িত হলেন যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হারুনর রশিদ মুন্নার বাবা বিশিষ্ট্য সমাজসেবক হাজী মকবুল হোসেন বেপারী (৮৫)। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১ টায় রাজধানীর ধোলাইপাড় ডেল্টা হাসপাতালে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি দীর্ঘদিন ধরে দূরারোগ্য রোগে ভুগছিলেন।
গতকাল শুক্রবার ভোরে মরহুমের জানাজা ধোলাইপার যুক্তিবাদীর বাড়ীর সামনে অনুষ্ঠিত হয়। এর পর ধোলাইপাড় জুরাইন কবরস্থানে তার স্ত্রীর পাশে চির নিদ্রায় তিনি শায়িত করা হয়। মৃত্যুকালে তিনি দুই ছেলে এবং দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
তারমৃত্যুতে শোক জানিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি হাজী আবুল হাসনাত ও সাধারণ সম্পাদক মো. শাহে আলম মুরাদ। এক যুক্ত বিবৃতিতে নেতৃদ্বয় যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হারুনর রশিদ মুন্নার পিতা মকবুল বেপারী মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
আগামী ৫জুন রোজ সোমবার বাদ আছর ধোলাইপারের চারটি মসজিদে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে দোয়ার আয়োজন করা হয়েছে।
উল্লেখ্য, হাজী মকবুল হোসেন বেপারীর গ্রামের বাড়ী মুন্সীগঞ্জ জেলার বিক্রমপুরের দিঘীরপাড়ে। তিনি বহু উন্নয়নমূলক কর্মান্ডের নেতৃত্ব দেন। সমাজ সেবামূলক কর্মকান্ডের জন্য তিনি শিক্ষা-ধর্মীয় প্রতিষ্ঠানে সার্বিকভাবে সহযোগি করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যুতে

১০ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ