Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

যুগ্ম সচিব গোলাম মোস্তফা খানের মৃত্যুতে প্রবাসীমন্ত্রীর শোক

প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের যুগ্ম সচিব গোলাম মোস্তফা খান গতকাল সকাল পৌনে ১১টায় ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মরহুম গোলাম মোস্তফা খান দীর্ঘদিন যাবৎ ফুসফুসজনিত রোগে ভুগছিলেন। তিনি স্ত্রী, এক কন্যাসন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল বাদ যোহর সচিবালয় জামে মসজিদে মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানসহ সচিবায়লের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীরা অংশ নেন। বিকেল তিনটার দিকে কাকরাইলস্থ বিএমইটিতে মরহুমের দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। গতকাল (বৃহস্পতিবার) টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার পারিবারিক কবরস্থানে মরহুমের লাশ দাফন করা হবে।
যুগ্ম সচিব গোলাম মোস্তফা খানের মৃত্যুতে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি গভীর শোক প্রকাশ করেছেন।
এক শোক বাণীতে প্রবাসী কল্যাণমন্ত্রী বলেন, যুগ্ম সচিব গোলাম মোস্তফা খানের মৃত্যুতে প্রশাসন একজন মেধাবী ও দক্ষ কর্মকর্তাকে হারালো। প্রবাসী কল্যাণমন্ত্রী মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
যুগ্ম সচিব গোলাম মোস্তফা খানের মৃত্যুতে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব বেগম শামছুন নাহার, জনশক্তি, কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর মহাপরিচালক মোঃ সেলিম রেজা এবং ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ড-এর মহাপরিচালক গাজী মোহাম্মদ জুলহাস গভীর শোক প্রকাশ করে মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুগ্ম সচিব গোলাম মোস্তফা খানের মৃত্যুতে প্রবাসীমন্ত্রীর শোক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ