Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

শফিউল আলম প্রধানকে বনানীতে দাফন

| প্রকাশের সময় : ২৩ মে, ২০১৭, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার : জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে আধিপত্যবাদ বিরোধী সংগ্রামের আপোষহীন সিপাহশালার জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সভাপতি শফিউল আলম প্রধানের চতুর্থ জানাজা অনুষ্ঠিত হয়েছে। অতপর মরহুমের লাশ বনানী কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে দাফন করা হয়েছে। এ আগে দিনাজপুর, পঞ্চগড় ও আসাদ গেইটে নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। পঞ্চগড়ে নামাজে জানাজা শেষে গতকাল সকালে সড়ক পথে শফিউল আলম প্রধানের লাশ ঢাকায় নিয়ে আসা হয়। তিনি রবিবার আসাদগেটস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন। বায়দুল মোকাররম মসজিদে বাদ আসর মরহুমের জানাজায় সর্বস্তরের মানুষ অংশ গ্রহণ করেন।
 বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরর বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন, ২০ দলীয় জোটের শরিক জাতীয় পার্টির (কাজী জাফর) মোস্তফা জামাল হায়দার, কল্যাণ পার্টির চেয়ারম্যান সভাপতি মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইব্রাহীম, জাগপার খন্দকার লুৎফর রহমান, ইসলামী ঐক্যজোটের আবদুল লতিফ নিজামী, এনপিপির চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ, মোস্তাফিজুর রহমান, ন্যাপের জেবেল রহমান গানি, এম গোলাম মোস্তফা ভূঁইয়া, শহীদুন্নবী ডাবলু, এনডিপির খন্দকার গোলাম মোর্তুজা, মঞ্জুর হোসেন ঈসা, সাম্যবাদী দলের সাঈদ আহমেদ, লেবার পার্টির মোস্তাফিজুর রহমান ইরান, হামদুল্লাহ আল মেহেদী, ট্রুথ পার্টির মহাসচিব এটিএম গোলাম মাওলা চৌধুরী, মাওলানা নুরুল কাদের সিদ্দিকী, জহিরুল ইসলামসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, ব্যবসায়ী নেতারা উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • হাসান ২৪ মে, ২০১৭, ৩:০৬ পিএম says : 0
    প্রধানের মৃত্যুতো আমরা পঞ্চগড়বাসী সহ সারা বাংলাদেশি গভীর ভাবে দু:খ প্রকাশ করছি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শফিউল আলম প্রধান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ