Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আগ্রাসনের বিরুদ্ধে সংগ্রাম চলছে চলবে-শফিউল আলম প্রধান

প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জাগপা’র সভাপতি শফিউল আলম প্রধান বলেন, বাম-ডান চিনি না বুঝি না। দেশের স্বার্থবিরোধী রামপালের বিরুদ্ধে যারাই সংগ্রাম করছেন তারাই দেশপ্রেমিক। এ সংগ্রামে জাগপাসহ ২০ দল আছে এবং থাকবে।
গতকাল শুক্রবার সকালে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীরউত্তমের মাজারে বাংলাদেশ জাতীয়তাবাদী প্রজন্ম ৭১’র ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মাজার জিয়ারত ও ফুল দিয়ে শ্রদ্ধা শেষে তিনি এ কথা বলেন।
শফিউল আলম প্রধান বলেন, জাতীয়তাবাদী প্রজন্ম ৭১’র সদস্যরা যেন না ভোলেন জাতীয়তাবাদী আদর্শ রক্ষায় শহীদ জিয়া প্রাণ দিয়েছেন কিন্তু আপস করেন নাই। মাজারে শুধু ফুল দিলেই হবে না এ আদর্শকে হৃদয় এবং কর্মে ধারণ করতে হবে। আমরা প্রতিবেশী ভারতের বন্ধু হতে চাই। কিন্তু ওরা বেনিয়ার মতো আচরণ করছে। সুতরাং ভারতীয় আগ্রসনের বিরুদ্ধে সংগ্রাম চলছে এবং চলবে।
এসময় আরো উপস্থিত ছিলেন, জাতীয়তাবাদী প্রজন্ম ৭১’র সভাপতি ঢালী আমিনুল ইসলাম রিপন, বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাড. আহমেদ আজম খান, চেয়ারপার্সনের উপদেষ্টাম-লীর সদস্য হাবিবুর রহমান হাবিব, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, বিএনপি নির্বাহী কমিটির সদস্য অ্যাড. রফিক শিকদার, এনডিপির প্রেসিডিয়াম সদস্য মোঃ মঞ্জুর হোসেন ঈসা, বাংলাদেশ শিক্ষক কর্মচারী ঐক্যজোটের মহাসচিব মোঃ জাকির হোসেন, সংগঠনের সাধারণ সম্পাদক অ্যাড. জিয়াউল হক জিয়াসহ কেন্দ্রীয় কমিটি ও ঢাকা মহানগরের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগ্রাসনের বিরুদ্ধে সংগ্রাম চলছে চলবে-শফিউল আলম প্রধান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ