Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সমানে সমান ‘সরকার থ্রি’ আর ‘মেরি পেয়ারি বিন্দু’

| প্রকাশের সময় : ১৮ মে, ২০১৭, ১২:০০ এএম

গত শুক্রবার বলিউডের ‘সরকার থ্রি’, ‘মেরি পেয়ারি বিন্দু’ এবং ‘থোড়ি থোড়ি সি মানমানিয়াঁ’ ফিল্ম তিনটি পেলেও প্রথম দুটি ফিল্মই ছিল প্রধান। তবে এই দুটি ফিল্মও যে খুব আশাতীত আয় করেছে তাও নয়। ‘বাহুবলি টু : দ্য কনক্লুশন’ চলচ্চিত্রটির হিন্দি সংস্করণের কারণেই ফিল্ম দুটির আয় প্রভাবিত হয়েছে। এর মধ্যে ‘সরকার থ্রি’ প্রথমে কিছুটা এগিয়ে থাকলেও শেষ দিকে ‘মেরি পেয়ারি বিন্দু’ ক্রমে তাল সামলে উঠেছে।
অক্ষয় রায় পরিচালিত রোমান্টিক কমেডি ‘মেরি পেয়ারি বিন্দু’তে অভিনয় করেছেন আয়ুষ্মান খুরানা, পরিণীতি চোপড়া, অপরাজিতা আঢ্য, রজতাভ দত্ত এবং অবিশ ম্যাথিউ। শুক্রবার ১.৭৫ কোটি রুপি দিয়ে ফিল্মটি আয়ের খাতা খুলে। শনিবার আর রবিবার ফিল্মটি যথাক্রমে আয় করেছে ২.২৫ কোটি রুপি এবং ২.৫ কোটি রুপি। সপ্তাহান্তের আয় ৬.৫ কোটি রুপি। সোমবার ফিল্মটি আয় করেছে ৮৫ লাখ রুপি। ২২ কোটি রুপি বাজেটে নির্মিত চলচ্চিত্রটি ৭৫০ পর্দায় প্রদর্শিত হচ্ছে; পর্দা ও বাজেটের হিসেবে ‘সরকার থ্রি’ থেকে ফিল্মটি অবশ্যই এগিয়ে আছে।  
ক্রাইম থ্রিলার ‘সরকার থ্রি’ পরিচালনা করেছেন রাম গোপাল ভার্মা। অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, মনোজ বাজপেয়ি, যামী গৌতম, অমিত সাধ, জ্যাকি শ্রফ, রোহিণী হাত্তাঙ্গদি, রোনিত রায় এবং ভারত দাভলকার। শুক্রবার থেকে রবিবার পর্যন্ত ফিল্মটির আয় যথাক্রমে ২.১ কোটি রুপি, ২.২৫কোটি রুপি এবং ২.৪ কোটি রুপি। সপ্তাহান্তের আয় ৬.৭৫  কোটি রুপি। সোমবার ফিল্মটি ৭৫ লাখ রুপি আয় করেছে। ৩৫ কোটি রুপি বাজেটে ১৪২৫টি পর্দায় প্রদর্শিত হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সমান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ