Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মার্সেল-বিএসজেসি মিডিয়া ফুটবল শুরু আজ

| প্রকাশের সময় : ৭ মে, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস কমিউনিটির (বিএসজেসি) ব্যবস্থাপনায় এবং ওয়ালটন গ্রæপের পৃষ্ঠপোষকতায় আজ শুরু হচ্ছে মার্সেল-বিএসজেসি মিডিয়া ফুটবল টুর্নামেন্ট। সকাল দশটায় ক্যাপ্টেন (অব.) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে প্রধান অতিথি থেকে টুর্নামেন্টের উদ্বোধন করবেন সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মোঃ রুহুল আমিন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রæপের অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার ডন, জাতীয় ক্রীড়া পরিষদের সচিব অশোক কুমার বিশ্বাস, বাংলাদেশ হকি ফেডারেশনের সহ-সভাপতি আব্দুর রশিদ শিকদার ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাহী সদস্য আমিরুল ইসলাম বাবু। আসরে দেশের শীর্ষস্থানীয় ২৪ টি মিডিয়া হাউজ আট গ্রæপে ভাগ হয়ে রাউন্ড রবীন লিগ পদ্ধতিতে খেলবে। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল পাবে ৩০ হাজার টাকা প্রাইজমানি। রানার্সআপ দলকে দেয়া হবে ২০ হাজার টাকা। দলগুলোকে ম্যাচ ফি প্রদান করবে আয়োজকরা। এছাড়া প্রতি খেলার ম্যাচ সেরাদের পুরষ্কৃত করবে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান। ফাইনাল ও টুর্নামেন্টের সেরা খেলোয়াড়কে ওয়ালটনের এলইডি টেলিভিশন পুরষ্কার দেয়া হবে।
গতকাল বিকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামস্থ ঢাকা মহানগরী ফুটবল লীগ কমিটির সভাকক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান টুর্নামেন্টের সদস্য সচিব কামাল হোসেন বাবলু। এসময় উপস্থিত ছিলেন বিএসজেসি’র সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শামীম, ওয়ালটনের অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার ডন, টুর্নামেন্টের আহবায়ক জাহেদ হোসেন খোকন ও জাতীয় দলের সাবেক তারকা ফুটবলার শেখ মোহাম্মদ আসলাম। সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন বিএসজেসি’র সভাপতি আসিফ ইকবাল। সম্মেলনের শেষে জার্সি উন্মোচন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আজ

৭ মার্চ, ২০২৩
২১ ফেব্রুয়ারি, ২০২৩
৪ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ