Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে হামলায় পত্রিকা বিক্রেতাসহ আহত ৫

| প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : নোয়াখালী জেলা শহরের পত্রিকা বিক্রেতা মো. জহিরের উপর জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে সন্ত্রাসী হামলা হয়েছে। সন্ত্রাসীরা জহির ও তার পরিবারের সদস্যদের বেদম মারধর করে। এতে জহিরের মা-বাবাসহ ৫ জন আহত হয়। গতকাল (শুক্রবার) সকালে পৌরসভার ২নং ওয়ার্ডের সাতানি বাড়িতে এ ঘটনা ঘটে। আহতরা হলো, মো. জহির (২২), তার বাবা নুর মোহাম্মদ (৭২), মা মরিয়ম নেছা (৬২)সহ ৫ জন।
স্থানীয় মসজিদ কমিটির সেক্রেটারি মো. রহিম জানান, পৌরসভার ২নং ওয়ার্ডের সাতানি বাড়ির বাসিন্দা জহিরের সাথে তার চাচা বাদশা মিয়ার সাথে ভিটার রাস্তা নিয়ে বিরোধ চলে আসছে। এ নিয়ে জহির পৌরসভায় বিরোধ নিষ্পত্তির জন্য একটি আবেদন করে। পরে পৌরসভার কর্তৃপক্ষ ২নং ওয়ার্ডের কাউন্সিলরকে বিষয়টি মীমাংসা করার দায়িত্ব দেয়। সালিশি বৈঠকের মাধ্যমে বিরোধটি মীমাংসার পথে। কিন্তু বাদশা মিয়া সালিশি বৈঠক উপেক্ষা করে বিরোধপূর্ণ জায়গায় ঘর নির্মাণ করতে গেলে জহির ও তার পরিবারের লোকজন এতে বাধা দেয়। পরে উভযপক্ষের মধ্যে বাকবিতন্ডার একপর্যায়ে বাদশা মিয়া বহিরাগত ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে জহির ও পরিবারের সদস্যদের উপর হামলা চালিয়ে বেদম মারধর করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী

১৩ ফেব্রুয়ারি, ২০২৩
৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ